১৭ নভেম্বর ২০১৯

অপরাধী যত শক্তিশালীই হোক তাকে আইনের আওতায় আনবই : ডিআইজি হাবীবুর

-

ঢাকা রেঞ্জের ডিআইজি হাবীবুর রহমান বলেছেন, অপরাধী যত বড় শক্তিশালীই হোক না কেন পুলিশ তাকে আইনের আওতায় আনবই। সে ক্ষেত্রে অপরাধীদের কেউ-ই ছাড় পাবে না।
গতকাল দুপুরে আশুলিয়ার বঙ্গবন্ধু রোড এলাকায় বোধিজ্ঞান ভাবনা কেন্দ্র বৌদ্ধ বিহারে ১৬তম কঠিন চীবর দান অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি এ কথা বলেন।
ডিআইজি বলেন, ‘বঙ্গবন্ধু একজন অসাম্প্রদায়িক মানুষ ছিলেন। তিনি দেশ স্বাধীন করার আগেই বাংলাদেশের হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিষ্টান সবাইকে এক কাতারে দাঁড় করিয়েছিলেন। সবাইকে এক কাতারে নিয়ে মুক্তিযুদ্ধ করেছিলেন। মুক্তিযুদ্ধের পরে তিনি যে সংবিধানটি দিয়েছেন সেটি বিশ্বের একটি শ্রেষ্ঠ সংবিধান।’ তিনি আরো বলেন, ‘বর্তমানে বাংলাদেশ নিরাপদ। এই দেশে কোনো উগ্রবাদ সন্ত্রাস চলবে না। কোনো অপরাধী দেশে আইনশৃঙ্খালার অবনতি করার চেষ্টা করলে তাকেও আইনের আওতায় এনে শাস্তি দেয়া হবে।’
কঠিন চীবর দান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেনÑ ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ সরদার, অতিরিক্ত পুলিশ সুপার সাঈদুর রহমান, সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এ এফ এম সায়েদ, আশুলিয়া থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু ও আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবরসহ আরো অনেকে।


আরো সংবাদ