১৬ নভেম্বর ২০১৯

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু

-

রাজধানীর যাত্রাবাড়ীর একটি বাসায় বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রী দু’জনের মৃত্যু হয়েছে। তারা হলেনÑ জাহাঙ্গীর আলম (৫০) ও তার স্ত্রী আকলিমা বেগম (৩৭)। গতকাল ভোরে কোনাপাড়া আলামিন রোডে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ওই দম্পতির লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠিয়েছে। পুলিশ বলছে, ঘরের পাশের বৈদ্যুতিক তারে জড়িয়ে স্বামী-স্ত্রী মারা যান।
মৃতের স্বজনরা জানিয়েছেন, ভোর ৫টায় জাহাঙ্গীর চাপকলে গোসল করতে যান। এ সময় টিনশেডের ওপর থেকে জিআই তার জাহাঙ্গীরের গায়ের ওপর এসে পড়ে। এতে সে বিদ্যুৎস্পৃষ্ট হন। সেখানে স্ত্রী আকলিমা তাকে ছাড়াতে গেলে সেও বিদ্যুৎস্পৃষ্ট হন। অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়। সকাল ৬টায় জাহাঙ্গীর মারা যান। আর বেলা দেড়টায় মারা যান আকলিমা।
ওই দম্পতির ছেলে ফোরকান জানান, তার বাবা জাহাঙ্গীর রাজমিস্ত্রি ছিলেন। জাহাঙ্গীরের গ্রামের বাড়ি পিরোজপুরের ইন্দুরকানি থানার বালিপাড়ায়।
পুলিশের ডেমরা জোনের সিনিয়র এসি রবিউল ইসলাম রবি বলেন, টিনশেড ওই ঘরের মাঝ দিয়ে সরু রাস্তা, দু’পাশেই টিনের ঘর। তা পার হয়ে সবাই গোসল করতে যান। সরু ওই পথের উপর দিয়ে বিভিন্ন ঘরে বিদ্যুতের তার গেছে। জানা গেছে, ওই পথে যাতায়াতে আগেও অনেকে বিদ্যুৎস্পৃষ্টে আহত হয়েছেন।


আরো সংবাদ

সঙ্কটে পাবলিক বিশ্ববিদ্যালয় হিন্দু হয়েও বাবরি মসজিদের পক্ষে বুক চিতিয়ে লড়েছেন রাজীব ধাওয়ান বাবরি মসজিদ রায় : 'মুসলমানরা সুবিচার পায়নি' মেসির চমকে ব্রাজিলকে উড়িয়ে দিলো আর্জেন্টিনা যথাযথ মর্যাদায় ভেটারানস ডে উদযাপিত নাশকতা কি না খতিয়ে দেখা হচ্ছে : রেলমন্ত্রী বাবরি মসজিদ রক্ষায় মুসলিমদেশগুলোকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে : ইসলামী আন্দোলন কুমিল্লায় ২ কিশোর ও গেটম্যানের বুদ্ধিমত্তায় রক্ষা পেল যাত্রীবাহী ট্রেন রাষ্ট্রপতি দেশে ফিরেছেন সাভার উপজেলা আ’লীগের সম্মেলনে : হাসিনা-সভাপতি রাজিব-সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রী দুবাই এয়ারশোতে যোগ দিতে আমিরাত যাচ্ছেন আজ

সকল