২০ নভেম্বর ২০১৯

কাউন্সিলর রাজীবকে ডিবিতে হস্তান্তর

-

মাদক ও অস্ত্র আইনের দুই মামলায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর যুবলীগ নেতা (বহিষ্কৃত) তারেকুজ্জামান রাজীবকে জিজ্ঞাসাবাদের জন্য মহানগর গোয়েন্দা পুলিশে (ডিবি উত্তর) হস্তান্তর করা হয়েছে। গতকাল বিকেল ৩টার দিকে ভাটারা থানা থেকে তাকে ডিবি কার্যালয়ে আনা হয়। ভাটারা থানা ও ডিবি উত্তরের কর্মকর্তারা বিষয়টি নিশ্চিত করেছেন।
ডিবি উত্তরের ডিসি মশিউর রহমান বলেন, দুই মামলায় ১৪ দিনের জিজ্ঞাসাবাদের জন্য রাজীবকে ডিবি কার্যালয়ে আনা হয়েছে। তাকে পর্যায়ক্রমে জিজ্ঞাসাবাদ করা হবে। এখনো বলার মতো তেমন কিছু পাওয়া যায়নি। তা ছাড়া যতটুকু তথ্য রাজীবের কাছ থেকে পাওয়া গেছে তা তদন্তের স্বার্থে প্রকাশ করা যাবে না।
গত শনিবার রাতে বসুন্ধরা আবাসিক এলাকার ৪ নম্বর সড়কের ৪০৪ নম্বর বাড়ি থেকে রাজীবকে গ্রেফতার করে র্যাব। এর পরেই র্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সারোয়ার বিন কাশেম তাৎক্ষণিক সংবাদ সম্মেলনে জানান, জমি দখল, সন্ত্রাসবাদ, চাঁদাবাজি ও দখলদারিত্বের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে রাজীবকে গ্রেফতার করা হয়েছে। রাজীবকে গেফতারের সময় ওই বাসা থেকে বিদেশী মদের সাতটি বোতল, নগদ ৩৩ হাজার টাকা, পাসপোর্ট, একটি অবৈধ পিস্তল, একটি ম্যাগজিন ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এরপর রোববার র্যাব-১ এর ডিএডি মিজানুর রহমান বাদি হয়ে ভাটারা থানায় মামলা দুটি দায়ের করেন।
ওই দিন তাকে আদালতে উঠিয়ে দুই মামলায় ১০ দিন করে ২০ দিনের রিমান্ড দাবি করেন মামলার তদন্ত কর্মকর্তা। আদালত সাত দিন করে মোট ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।


আরো সংবাদ