১৭ নভেম্বর ২০১৯

খরচের টাকা না দেয়ায় গাজীপুরে পিতাকে পিটিয়ে খুন : ছেলে গ্রেফতার

-

গাজীপুরের শ্রীপুরে লেখাপড়ার অতিরিক্ত খরচের টাকা না দেয়ায় এক স্কুলশিক্ষক পিতাকে পিটিয়ে হত্যা করেছে বিশ^বিদ্যালয় পড়–য়া তার ছেলে। এ ঘটনায় পুলিশ নিহতের ছেলে ইমরান ফকিরকে (২৫) গ্রেফতার করেছে। নিহতের নাম আব্দুল ওয়াদুদ ওরফে বাবুল মাস্টার (৫৫)। তিনি শ্রীপুর উপজেলার লতিফপুর গ্রামের মৃত আব্দুল রশিদ মাস্টারের ছেলে।
পুলিশ ও এলাকাবাসী জানান, গাজীপুরের কাপাসিয়া উপজেলার তরগাঁও ইউনিয়নের কোহিনূর বালিকা উচ্চবিদ্যালয়ে শিক্ষকতা করতেন বাবুল মাস্টার। ডান পা না থাকায় তিনি কৃত্রিম পা লাগিয়ে চলাফেরা করতেন। তার ছেলে ইমরান ফকির রাজধানীর উত্তরার ডেফোডিল ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। ছেলের লেখাপড়ার খরচের বাইরে অতিরিক্ত খরচ নিয়ে প্রায়ই বাবা-ছেলের মধ্যে ঝগড়া ও বাগি¦তণ্ডা হতো। এ নিয়ে সোমবার রাত ১টার দিকে বাবুল মাস্টারের সাথে তার ছেলে রাতুলের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রাতুল ক্ষিপ্ত হয়ে তার বাবাকে লোহার রড দিয়ে বেধড়ক পেটাতে থাকে। এ সময় গুরুতর আহত হয়ে বাবুল মাস্টার মাটিতে লুটিয়ে পড়েন। এরপর রাতুল নিজেই জাতীয় তথ্যসেবা ৯৯৯ ফোন দিয়ে পুলিশকে ঘটনাটি জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছেলেকে আটক করে এবং বাবুল মাস্টারকে আশঙ্কাজনক অবস্থায় শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার তিনি মারা যান।
স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য খোরশীদ আলম (রফিক প্রধান) জানান, রাতুল অত্যন্ত মেধাবী শিক্ষার্থী। তবে প্রতি মাসে রাতুলের চাহিদা মোতাবেক লেখাপড়ার জন্য খরচের টাকা দিলেও অতিরিক্ত টাকা দিতে অপারগতা প্রকাশ করতেন তার বাবা। এ নিয়ে প্রায়ই বাবা ও ছেলের মধ্যে ঝগড়া হতো।
শ্রীপুর থানার ওসি লিয়াকত আলী জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ