১৭ নভেম্বর ২০১৯
অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ

এনামুল ও রূপনের বিরুদ্ধে মামলা

-

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে গেণ্ডারিয়া থানা আওয়ামী লীগের সহ-সভাপতি এনামুল হক এনু ও তার দুই সহযোগী এবং তার ভাই থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রূপন ভূঁইয়ার বিরুদ্ধে দুই মামলা অনুমোদন দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মঙ্গলবার কমিশন থেকে মামলা দুটি দায়েরের জন্য অনুমোদন দেয়া হয়েছে। দুদক সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।
যাদের বিরুদ্ধে মামলা অনুমোদন হয়েছে তারা হলেন গেণ্ডারিয়া থানা আওয়ামী লীগের সহ-সভাপতি এনামুল হক এনু, তার দুই সহযোগী হারুনুর রশীদ ও আবুল কালাম আজাদ এবং তার ভাই থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রূপন ভূঁইয়া।
গত ১৮ সেপ্টেম্বর ক্যাসিনোবিরোধী অভিযান শুরু করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। অভিযানে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের কয়েকজন নেতার ক্যাসিনো ব্যবসায়ের সাথে জড়িত থাকার প্রমাণ পাওয়া যায়। এর পর গত ৩০ সেপ্টেম্বর অনুসন্ধানের সিদ্ধান্ত নিয়ে কাজ শুরু করে সংস্থাটির পরিচালক সৈয়দ ইকবাল হোসেনের নেতৃত্বে পাঁচ সদস্যের টিমকে অনুসন্ধানের দায়িত্ব দেয়া হয়।
টিমের অপর সদস্যরা হলেনÑ উপ-পরিচালক মো: জাহাঙ্গীর আলম, সালাউদ্দিন আহমেদ, সহকারী পরিচালক মামুনুর রশীদ চৌধুরি ও মোহাম্মদ নেয়ামুল আহসান গাজী।


আরো সংবাদ