১৩ নভেম্বর ২০১৯

কাল গণতন্ত্র দিবস পালন করবে জাতীয় পার্টি

-

জাতীয় পার্টি আগামীকাল গণতন্ত্র দিবস পালন করবে। এজন্য একটি নিবন্ধ প্রকাশ করেছে সংগঠনটি। সারাদেশের শাখাগুলোতে দলটির মহাসচিব স্বাক্ষরিত এ সংক্রান্ত একটি পত্র পাঠানো হয়েছে।
জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি স্বাক্ষরিত ওই পত্রে বলা হয়, জাতীয় পার্টির সারাদেশের সব সিটি করপোরেশন, জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ডগুলোতে ১০ নভেম্বরকে গণতন্ত্র দিবস হিসেবে পালন করা হবে। এজন্য সব শাখাকে দিনটি যথাযোগ্য মর্যাদার সাথে পালন করতে হবে।


আরো সংবাদ

বৃহস্পতিবার থেকে শুরু ৮ দলের ইমার্জিং এশিয়া কাপ ডাক্তার থাকলেও খালেদা জিয়ার চিকিৎসা হচ্ছে না, অভিযোগ পরিবারের মিসরের হয়ে খেলা হচ্ছে না সালাহ’র বিজয় দিবসের অনুষ্ঠানে বিতর্কিত ব্যক্তিদের আমন্ত্রণ নয় : স্বরাষ্ট্রমন্ত্রী এডিএন টেলিকমের শেয়ারের কাট-অব-প্রাইস ৩০ টাকা নির্ধারিত নিজ জেলায় হুমায়ুন আহমেদের জন্মবার্ষিকীতে হিমুদের মিলনমেলা ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় আহতদের সার্বিক সহযোগিতায় জামায়াত-শিবির শ্রীনগরে পুলিশ পরিচয়ে ছিনতাই কিস্তির টাকা দিতে না পেরে হতাশ, স্ত্রীকে হত্যা বাবরি মসজিদের জায়গায় মন্দির নির্মাণ : শরীয়তপুরে বিক্ষোভ মিছিল-সমাবেশ গাজায় ইসরাইলি হামলায় নিহত ২২

সকল