১৩ নভেম্বর ২০১৯

বিয়ার উন্মুক্ত হলে আগামী প্রজন্ম মাদকাসক্ত জাতিতে পরিণত হবে ইসলামী শ্রমিক আন্দোলন

-

ইসলামী আন্দোলন বাংলাদেশের রাজনৈতিক উপদেষ্টা ও ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক আশরাফ আলী আকন বলেছেন, মুসলিম প্রধান বাংলাদেশে মাদকের সহযোগী বিয়ার ক্রয়, বিক্রয় ও পান বৈধ করা হলে আগামী প্রজন্ম মাদকাসক্ত জাতিতে পরিণত হবে। এমন সিদ্ধান্ত নিলে তা হবে দেশ ও জাতির জন্য চরম আত্মঘাতী। দেশ ও জাতির জন্য এমন সিদ্ধান্ত নেয়া হলে দেশবাসীকে সাথে নিয়ে পীর সাহেব চরমোনাইর নেতৃত্বে আন্দোলন গড়ে তোলা হবে।
গতকাল রাজধানীর ভাটারা থানার সাঈদ নগরে আস সাঈদ মিলনায়তনে ইসলামী শ্রমিক আন্দোলন ঢাকা মহানগর উত্তর আয়োজিত নবাগত সদস্য সম্মেলনে প্রধান অতিথিকে বক্তৃতায় তিনি এ কথা বলেন। ইসলামী শ্রমিক আন্দোলন ঢাকা মহানগর উত্তর সভাপতি প্রিন্সিপাল মো: জাকির হোসেনের সভাপতিত্বে ও সেক্রেটারি মো: আলাউদ্দিনের পরিচালনায় এতে বক্তৃতা করেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের ঢাকা মহানগর উত্তর সভাপতি মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, ইসলামী শ্রমিক আন্দোলনের জয়েন্ট সেক্রেটারি জেনারেল শহিদুল ইসলাম কবির, ইসলামী আন্দোলন ঢাকা মহানগর উত্তর সহসভাপতি আলহাজ মো: আনোয়ার হোসেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঢাকা মহানগর উত্তর সভাপতি মুহাম্মদ মুনতাসির আহমদ ও মো: শাহাদুজ্জামান মোল্লা প্রমুখ। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ

ডাক্তার থাকলেও খালেদা জিয়ার চিকিৎসা হচ্ছে না, অভিযোগ পরিবারের মিসরের হয়ে খেলা হচ্ছে না সালাহ’র বিজয় দিবসের অনুষ্ঠানে বিতর্কিত ব্যক্তিদের আমন্ত্রণ নয় : স্বরাষ্ট্রমন্ত্রী এডিএন টেলিকমের শেয়ারের কাট-অব-প্রাইস ৩০ টাকা নির্ধারিত নিজ জেলায় হুমায়ুন আহমেদের জন্মবার্ষিকীতে হিমুদের মিলনমেলা ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় আহতদের সার্বিক সহযোগিতায় জামায়াত-শিবির শ্রীনগরে পুলিশ পরিচয়ে ছিনতাই কিস্তির টাকা দিতে না পেরে হতাশ, স্ত্রীকে হত্যা বাবরি মসজিদের জায়গায় মন্দির নির্মাণ : শরীয়তপুরে বিক্ষোভ মিছিল-সমাবেশ গাজায় ইসরাইলি হামলায় নিহত ২২ ব্রাহ্মণবাড়িয়ার ট্রেন দুর্ঘটনায় আহতদের জামায়াতের আর্থিক সহায়তা

সকল