১৫ নভেম্বর ২০১৯

মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনায় পুলিশের গাড়ি : আহত ৩

-

রাজধানীর শেরেবাংলা নগরে চন্দ্রিমা উদ্যানের সামনে এক মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে পুলিশের গাড়ি দুর্ঘটনায় পড়ে ফুটপাথে উঠে যায়। এতে ওই গাড়িতে থাকা রামপুরা থানার পরিদর্শকসহ (তদন্ত) তিনজন আহত হয়েছেন। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে। মোটরসাইকেল চালক সাকিল আহমেদকে আটক করেছে পুলিশ।
আহতরা হলেনÑ রামপুরা থানার পরিদর্শক মাসুদ পারভেজ, চালক কনস্টেবল মোহসিন এবং আনসার আকিদুল ইসলাম। তাদের চিকিৎসার জন্য প্রথমে রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে পঙ্গু হাসপাতালে নেয়া হয়। দুর্ঘটনায় গাড়িটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।
শেরেবাংলা নগর এলাকায় কর্তব্যরত ট্রাফিক পশ্চিম বিভাগের সার্জেন্ট ফারুক মিয়া বলেন, রাস্তাটির পশ্চিম দিক থেকে রামপুরা থানা পুলিশের ওই গাড়িটি আসছিল। এ সময় পূর্ব দিক থেকে একটি মোটরসাইকেল উল্টো লেনে পশ্চিমের দিকে যাচ্ছিল। হঠাৎ মোটরসাইকেলটি পুলিশের পিকআপ ভ্যানের সামনে পড়ে ইউটার্ন করে সরে যেতে চায়। এ অবস্থায় ওই মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে পিকআপটি ফুটপাথে উঠে যায়। সেখানে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লেগে পিকআপের সামনের ইঞ্জিনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে আহত হন পিকআপে থাকা তিনজনই। তাদের গুরুতর অবস্থায় উপস্থিত লোকজন ও ট্রাফিক পুলিশের সহযোগিতায় রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে পাঠানো হয়। অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে তাদের পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।
শেরেবাংলা নগর থানার এএসআই হাবিবুর রহমান জানান, তিনজনের মধ্যে চালক কনস্টেবল মোহসিন ও পরিদর্শক (তদন্ত) মাসুদ পারভেজ বেশি আহত হয়েছেন। শেরেবাংলা নগর থানার ওসি জানে আলম মুন্সি জানান, মোটরসাইকেল চালককে আটক ও তার বাইকটি জব্দ করা হয়েছে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনা করে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ