০৮ ডিসেম্বর ২০১৯

সরব মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের পদপ্রত্যাশীরা

-

সম্মেলন উপলক্ষে সরব হয়ে উঠেছে মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের ত্যাগী ও পরীক্ষিত পদপ্রত্যাশী নেতারা। সকাল থেকে রাত পর্যন্ত আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় এবং বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনেকেই হাজিরা দিচ্ছেন। আওয়ামী লীগ প্রধানের সুনজরে আসার পাশাপাশি নিজের শক্ত অবস্থান জানান দিতে অনেকেই শত শত নেতাকর্মী নিয়ে কেন্দ্রীয় কার্যালয়ে বিকেল হলেই মহড়া দিচ্ছেন।
আগামী ১১ নভেম্বর দক্ষিণের সম্মেলন সফল করার লক্ষ্যে গতকাল বিকেলে বিশাল এক মিছিল নিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে উপস্থিত হন মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান ইরান। এর আগে খণ্ড খণ্ড মিছিল নিয়ে দক্ষিণের বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতাকর্মীরা মহানগর নাট্যমঞ্চে হাজির হন। সেখান থেকে মিছিলটি বায়তুল মোকাররম দক্ষিণ গেট, জিপিও প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে গিয়ে শেষ হয়। মিছিলে দেশের নানা উন্নয়নসংবলিত এবং সম্মেলন সফল উপলক্ষে নানা সেøাগানে মুখর হয়ে ওঠে বঙ্গবন্ধু অ্যাভিনিউ এলাকাটি। এরপর কয়েকটি পিকআপে মোস্তাফিজুর রহমান ইরান ও তার সমর্থকরা আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ের সামনে গিয়ে জড়ো হন।
মুক্তিযোদ্ধার সন্তান মোস্তাফিজুর রহমান ইরান সাংবাদিকদের জানান, আগামী ১১ নভেম্বর আমাদের ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলন সফল করার পূর্ব প্রস্তুতি হিসেবে নেতাকর্মীদের সাথে নিয়ে ঐক্যবদ্ধ এ মিছিল। তিনি বলেন, ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। আমরা আশা করি, জননেত্রী শেখ হাসিনা আগে দলের মধ্যে শুদ্ধি অভিযান শুরু করেছেন। এই শুদ্ধি অভিযানের মাধ্যমে আগামীতে দুর্নীতিমুক্ত, ওয়ান-ইলেভেনে নেত্রীর মুক্তি আন্দোলনে রাজপথে সক্রিয়, দলের জন্য ত্যাগী ও পরীক্ষিত নেতৃত্ব উঠে আসবে।


আরো সংবাদ