১০ ডিসেম্বর ২০১৯

বনানীতে এপিবিএনের পিকআপভ্যান উল্টে ১৩ পুলিশ আহত

-

রাজধানীর বনানীতে একটি রিকশাভ্যানকে বাঁচাতে গিয়ে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সদস্যদের বহনকারী পিকআপভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ওই গাড়িতে থাকা ১৩ জন এপিবিএন পুলিশ সদস্য আহত হন। গত রোববার ভোরবেলা এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল ও পুলিশ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। ঢাকা মেডিক্যালে চিকিৎসা নেয়া ছয় সদস্য হলেন- আশরাফুল (২৫), মামুন শেখ (২৮), রাজু আহমেদ লাজু (৩০), মনির হোসেন (৩৫), সোহেল রানা (২৬), মোশারফ হোসেন (২৮)।
হাসপাতালে আহত এপিবিএনের সহকারী উপ-পরিদর্শক মনির হোসেন সাংবাদিকদের জানান, রোববার ভোর সোয়া ৬টার দিকে উত্তরা থেকে পিকআপভ্যানে আমরা ১৫ জন ধানমন্ডির সুধাসদনে ডিউটি করার উদ্দেশ্যে যাচ্ছিলাম। ভ্যানটি বনানী-১১ নম্বর রোডে ইলেকট্রিক্যাল ফুটওভার ব্রিজের সামনে গেলে হঠাৎ একটি রিকশাভ্যান চলন্ত গাড়িটির সামনে এসে পড়ে। এ সময় পিকআপভ্যানচালক ওই গাড়িটিকে বাঁচাতে গেলে তখন আমাদের গাড়িটিই নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে সবাই কমবেশি আহত হন। আহতদের মধ্যে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ছয়জন এবং বাকিরা পুলিশ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তবে আহতদের মধ্যে কারো অবস্থা গুরুতর নয় বলে জানান তিনি।


আরো সংবাদ

শোক সংবাদ : আলহাজ মো: শামসুল হক গণহত্যার জন্য মিয়ানমারের জবাবদিহির সময় এসেছে ২০২০ সালের এসএসসি পরীক্ষার প্রস্তুতি : পর্বসংখ্যা-২২ বাংলাদেশ ও বিশ্বপরিচয় চতুর্থ অধ্যায় : বাংলাদেশের ভূপ্রকৃতি ও জলবায়ু সরকার ক্ষমতা দখল করে টিকে আছে : মির্জা ফখরুল বাংলা প্রথম পত্র গদ্যাংশ : আম আঁটির ভেঁপু গদ্যাংশ : মানুষ মুহম্মদ (স.) এসএসসি পরীক্ষার লেখাপড়া : বাংলা দ্বিতীয় পত্র তৃতীয় অধ্যায় : পরিচ্ছেদ-৩ : সংখ্যাবাচক শব্দ ২০২০ সালের ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষার প্রস্তুতি : সাধারণ জ্ঞান বিষয় : সাধারণ জ্ঞান এসএসসি পরীক্ষার প্রস্তুতি : পদার্থবিজ্ঞান প্রথম অধ্যায় : ভৌত রাশি ও পরিমাপ হ্যাটট্রিক স্বর্ণে সোহেল প্রথম ফুটবলে কেন এই ব্যর্থতা

সকল