১০ ডিসেম্বর ২০১৯
প্রধানমন্ত্রীকে এমপি হারুনের অনুরোধ

খালেদা জিয়ার শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ, তাকে জামিনে মুক্তি দিন

-

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থার কথা বিবেচনায় নিয়ে তাকে জামিনে মুক্তি দিতে সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুরোধ জানিয়ে বিএনপি দলীয় সংসদ সদস্য হারুনুর রশীদ বলেছেন, সত্যিকার অর্থেই তার (খালেদা জিয়ার) শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ। আপনার কাছে (সংসদ নেতা) বিনীত অনুরোধ করছি বিষয়টি বিবেচনায় নিয়ে তার চিকিৎসার সুব্যবস্থা করুন, জামিনে মুক্তি দিন।
গতকাল বৃহস্পতিবার রাতে পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে এ অনুরোধ জানান বিএনপির যুগ্ম মহাসচিব ও সংসদ সদস্য হারুনুর রশীদ। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদ অধিবেশনে উপস্থিত ছিলেন।
হারুনুর রশীদ বলেন, গত সংসদ অধিবেশনের পর সরকারের অনুমতি নিয়ে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার শারীরিক অবস্থার খোঁজ-খবর নিতে পিজি হাসপাতালে গিয়েছিলাম। সত্যিকার অর্থেই তার শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ দেখেছি। তিনি বাংলাদেশের তিন বারের প্রধানমন্ত্রী। তিনি দীর্ঘ দিন বিরোধী দলের নেতার দায়িত্ব পালন করেছেন। সংসদ নেতাকে বিনীতভাবে অনুরোধ করব অন্ততপক্ষে তার চিকিৎসার জন্য তাকে জামিনে মুক্তি দিন। তার সুচিকিৎসার ব্যবস্থা করুন। তিনি বলেন, তার (খালেদা জিয়ার) যে বয়স, তিনি আর চলাফেরা করতে পারেন না। অনুরোধ করব আমরা যারা বিরোধী দলের সংসদ সদস্য সংসদে যোগ দিয়েছি, এই সংসদের বাস্তব বিষয়গুলো তুলে ধরার জন্য। সংসদ নেতাকে অনুরোধ করব বিষয়টি বিবেচনার জন্য।


আরো সংবাদ

শোক সংবাদ : আলহাজ মো: শামসুল হক গণহত্যার জন্য মিয়ানমারের জবাবদিহির সময় এসেছে ২০২০ সালের এসএসসি পরীক্ষার প্রস্তুতি : পর্বসংখ্যা-২২ বাংলাদেশ ও বিশ্বপরিচয় চতুর্থ অধ্যায় : বাংলাদেশের ভূপ্রকৃতি ও জলবায়ু সরকার ক্ষমতা দখল করে টিকে আছে : মির্জা ফখরুল বাংলা প্রথম পত্র গদ্যাংশ : আম আঁটির ভেঁপু গদ্যাংশ : মানুষ মুহম্মদ (স.) এসএসসি পরীক্ষার লেখাপড়া : বাংলা দ্বিতীয় পত্র তৃতীয় অধ্যায় : পরিচ্ছেদ-৩ : সংখ্যাবাচক শব্দ ২০২০ সালের ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষার প্রস্তুতি : সাধারণ জ্ঞান বিষয় : সাধারণ জ্ঞান এসএসসি পরীক্ষার প্রস্তুতি : পদার্থবিজ্ঞান প্রথম অধ্যায় : ভৌত রাশি ও পরিমাপ হ্যাটট্রিক স্বর্ণে সোহেল প্রথম ফুটবলে কেন এই ব্যর্থতা

সকল