১০ ডিসেম্বর ২০১৯

পূবাইলে তারেক রহমানের জন্মদিন উদযাপিত

-

গাজীপুর মহানগরীর পূবাইল মেট্রো থানার মিরেরবাজারে বুধবার সন্ধ্যায় নানা আয়োজনে উদযাপিত হয়েছে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মদিন। বুধবার পূবাইল থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা কেক কাটা, দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করে।
অনুষ্ঠানে বক্তৃতায় পূবাইল থানা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট নজরুল ইসলাম খান বিকি বলেন, গণতন্ত্র রক্ষায় দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি সময়ের দাবি। আপামর জনগণের স্বপ্নের নেতৃত্ব শহীদ জিয়ার প্রতিচ্ছবি তারেক রহমানকে সাদরে গ্রহণ করতে বাংলাদেশের জনগণ তাকিয়ে আছে অধীর আগ্রহে। তিনি শিগগিরই দেশে ফিরবেন। বিএনপি এবং বাংলাদেশকে নেতৃত্ব দিয়ে বহুদূর নিয়ে যাবেন।
পূবাইল থানা বিএনপির আহ্বায়ক মনির হোসেন বকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, পূবাইল থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক আমির হোসেন, পূবাইল থানা যুবদলের আহ্বায়ক মজিবুর রহমান, সদস্য সচিব আবুল হোসেন, সেচ্ছাসেবক দল নেতা কামরুজ্জজামান কাজল, সিরাজুল ইসলাম, পূবাইল থানা ছাত্রদল সভাপতি নজরুল ইসলাম, যুবদল নেতা ওসমান, সোহেল খান, ছাত্রদল নেতা আজমিন, হারুন অর রশিদ মোল্লা, সাঈদ সরকার প্রমুখ।


আরো সংবাদ

শোক সংবাদ : আলহাজ মো: শামসুল হক গণহত্যার জন্য মিয়ানমারের জবাবদিহির সময় এসেছে ২০২০ সালের এসএসসি পরীক্ষার প্রস্তুতি : পর্বসংখ্যা-২২ বাংলাদেশ ও বিশ্বপরিচয় চতুর্থ অধ্যায় : বাংলাদেশের ভূপ্রকৃতি ও জলবায়ু সরকার ক্ষমতা দখল করে টিকে আছে : মির্জা ফখরুল বাংলা প্রথম পত্র গদ্যাংশ : আম আঁটির ভেঁপু গদ্যাংশ : মানুষ মুহম্মদ (স.) এসএসসি পরীক্ষার লেখাপড়া : বাংলা দ্বিতীয় পত্র তৃতীয় অধ্যায় : পরিচ্ছেদ-৩ : সংখ্যাবাচক শব্দ ২০২০ সালের ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষার প্রস্তুতি : সাধারণ জ্ঞান বিষয় : সাধারণ জ্ঞান এসএসসি পরীক্ষার প্রস্তুতি : পদার্থবিজ্ঞান প্রথম অধ্যায় : ভৌত রাশি ও পরিমাপ হ্যাটট্রিক স্বর্ণে সোহেল প্রথম ফুটবলে কেন এই ব্যর্থতা

সকল