১০ ডিসেম্বর ২০১৯

সোনারগাঁওয়ে শুটারগানসহ ১ ব্যক্তি আটক

-

সোনারগাঁওয়ে একটি বিদেশী শুপারগান, চার রাউন্ড গুলি ও দুই পিস গুলির খোসাসহ এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার রাতে কাঁচপুর সোনাপুর এলাকায় অভিযান চালিয়ে মনির হোসেন নামে ওই ব্যক্তিকে আটক করা হয়। মনির হোসেন শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার মিরাজ মিয়ার ছেলে।
সোনারগাঁও থানার এসআই রুস্তম আলী জানান, বৃহস্পতিবার রাত পৌনে ৮টায় কাঁচপুর সোনাপুর এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ইকবাল হোসেনের বাড়ির ভাড়াটিয়া মনির হোসেনকে (৩৫) অস্ত্রসহ আটক করা হয়েছে।


আরো সংবাদ

শোক সংবাদ : আলহাজ মো: শামসুল হক গণহত্যার জন্য মিয়ানমারের জবাবদিহির সময় এসেছে ২০২০ সালের এসএসসি পরীক্ষার প্রস্তুতি : পর্বসংখ্যা-২২ বাংলাদেশ ও বিশ্বপরিচয় চতুর্থ অধ্যায় : বাংলাদেশের ভূপ্রকৃতি ও জলবায়ু সরকার ক্ষমতা দখল করে টিকে আছে : মির্জা ফখরুল বাংলা প্রথম পত্র গদ্যাংশ : আম আঁটির ভেঁপু গদ্যাংশ : মানুষ মুহম্মদ (স.) এসএসসি পরীক্ষার লেখাপড়া : বাংলা দ্বিতীয় পত্র তৃতীয় অধ্যায় : পরিচ্ছেদ-৩ : সংখ্যাবাচক শব্দ ২০২০ সালের ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষার প্রস্তুতি : সাধারণ জ্ঞান বিষয় : সাধারণ জ্ঞান এসএসসি পরীক্ষার প্রস্তুতি : পদার্থবিজ্ঞান প্রথম অধ্যায় : ভৌত রাশি ও পরিমাপ হ্যাটট্রিক স্বর্ণে সোহেল প্রথম ফুটবলে কেন এই ব্যর্থতা

সকল