১২ ডিসেম্বর ২০১৯

সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরামের সুপ্রিম কোর্ট চাপ্টারের পরিচিতি সভা

-

বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ও সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরামের ন্যাশনাল ও ইন্টারন্যাশনাল চাপ্টারের প্রেসিডেন্ট শেখ সালাহউদ্দিন আহমেদ বলেছেন, মানবাধিকার রক্ষায় বাংলাদেশ এখন উত্তম রোল মডেল। রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে মানবাধিকার সুরক্ষার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছে বাংলাদেশ। প্রধানমন্ত্রী বাংলাদেশে রোহিঙ্গাদের আশ্রয় না দিলে মিয়ানমারে দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর সবচেয়ে বড় গণহত্যার ঘটনা ঘটত।
বুধবার রাতে রাজধানীর একটি হোটেলে সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরামের সুপ্রিম কোর্ট চাপ্টারের নব নির্বাচিত কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আয়োজক সংগঠনের সভাপতি অ্যাডভোকেট শাহ আলমের সভাপতিত্বে ও সেক্রেটারি অ্যাডভোকেট সিরাজুল হক স্বপনের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন, সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরামের ন্যাশনাল চাপ্টারের জেনারেল সেক্রেটারি ও ডেপুটি অ্যাটর্নি জেনারেল শেখ সাইফুজ্জামান। আরও বক্তৃতা করেন, সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরামের ন্যশনাল চাপ্টারের ভাইস প্রেসিডেন্ট ও ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মো. গিয়াস উদ্দিন, অ্যাডভোকেট জেসমিন সুলতানা, ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট শেখ সিরাজুল ইসলাম, অ্যাডভোকেট হুমায়ুন কবির, অ্যাডভোকেট মনিরুল ইসলাম আকাশ, সাউথ এশিয়ান ল’ ইয়ার্স ফোরামের সুপ্রীম কোট চাপ্টারের সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট ড. ইকবাল করিম ও শামিম সরদার, সাউথ এশিয়ান ল’ইয়ার্স ফোরাম ইন্টারন্যাশনাল চ্যাপ্টারের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. জগলুল কবির ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ প্রমুখ। । বিজ্ঞপ্তি।


আরো সংবাদ