২৫ জানুয়ারি ২০২০

সিলেটে ছেলের হাতে মা খুন

-

সিলেট সদর উপজেলার দলইপাড়া গ্রামে প্রেমলতা বাউরি (৬০) নামে এক মহিলা খুন হয়েছেন। তার ছেলে দীপু বাউরি (৩০) লোহার পাত দিয়ে পিটিয়ে তার মাকে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে দীপু পলাতক রয়েছেন। গত সোমবার রাত ১১টায় এ ঘটনা ঘটে।
জানা যায়, দীপু ও তার মা দলইপাড়া এলাকার একটি চা-বাগানে থাকতেন। দীপুর এক ছোট ভাই রয়েছে। সে অন্যত্র থাকে। সোমবার রাতে পেশায় সিরামিকসের কর্মচারী দীপু বাউরির সাথে পারিবারিক কলহের জেরে মা প্রেমলতার বাগি¦তণ্ডা হয়। একপর্যায়ে দীপু একটি লোহার পাত দিয়ে তার মায়ের মাথায় আঘাত করলে প্রেমলতা ঘটনাস্থলেই মারা যান। ঘটনার পর প্রেমলতার প্রতিবেশীরা পুলিশে খবর দেন।
পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে সিলেটের এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
ওসি আবদুল কাইয়ুম চৌধুরী জানান, ঘটনার পরপরই দীপু পালিয়ে গেছেন। তাকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।


আরো সংবাদ

ইস্তাম্বুলে ভয়াবহ ভূমিকম্প, নিহত ১৮ পাইলটকে দেখে নেয়ার হুমকি বিমানযাত্রীর আশুলিয়ায় ৩ তলা ভবনের ছাদ থেকে ফেলে কর্মচারীকে হত্যা চকবাজারে তাপসের পক্ষে প্রচারণা আর্থ-সামাজিক উন্নয়নে অ্যাকাউন্টিংয়ের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ : পরিকল্পনামন্ত্রী দ্বিপক্ষীয় সম্পর্ক নিয়ে ইকুয়েডরের ভাইস মিনিস্টারের সাথে পররাষ্ট্রমন্ত্রীর আলোচনা সিটি নির্বাচনে আ’লীগ প্রার্থীকে ইসলামী গণতান্ত্রিক পার্টির সমর্থন সন্ত্রাস-দুর্নীতিমুক্ত এলাকা গড়তে চান মুফতি আতাউর ঢাকাবাসীর পিঠা ও বাকরখানী উৎসব অনুষ্ঠিত বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীর বাড়ি ও ক্যাম্পে আ’লীগ প্রার্থীর হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ ভালো আর্থিক প্রতিবেদনই দিতে পারে ভালো আইপিওর নিশ্চয়তা

সকল