১৯ ফেব্রুয়ারি ২০২০

বিএনপির প্রার্থীদের গণসংযোগ : ৪০ নম্বর ওয়ার্ডে নেতাকর্মীদের ওপর হামলা

-

৪০ নম্বর ওয়ার্ডে প্রচার চালানোর সময় বিএনপির নেতাকর্মীরা হামলার শিকার হয়েছেন।
ঢাকা উত্তর সিটির ৪০ নম্বর ওয়ার্ডের বিএনপির কাউন্সিলর প্রার্থী আতাউর রহমান অভিযোগ করেছেন, আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর লোকজন তার পোস্টার লাগাতে দিচ্ছে না। পোস্টার ছিঁড়ে ফেলছে এবং দলীয় কর্মীদের মারধর করছে। বিভিন্নভাবে ভয়ভীতি দেখাচ্ছে। আমার দুইজন কর্মীকে প্রচার চালানোর সময় গতকাল হামলা চালিয়ে মারাত্মকভাবে আহত করা হয়েছে। নর্দা বাসস্ট্যান্ড ও সরকার বাড়ি এলাকায় গতকাল গণসংযোগ চালিয়েছেন ডিএনসিসির ১৮ নম্বর ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী শরিফউদ্দিন জুয়েল। তিনি জানান, সকাল থেকেই নিজ প্রতীক ব্যাডমিন্টন মার্কায় ভোট চেয়েছেন তিনি। এ সময় ভোটারদের ব্যাপক সাড়া পেয়েছেন বলেও জানিয়েছেন জুয়েল।
ডিএনসিসির ৩৪ নম্বর ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী অ্যাডভোকেট মাসুম খান রাজেশ স্থানীয় সাদেক খান রোড, হাসেম খান রোড, দেশনেত্রী সোসাইটি ও সৈকত হাউজিং এলাকায় ঠেলাগাড়ি প্রতীকে ভোট চেয়েছেন।
৩১ নম্বর ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী সাজেদুল হক খান রনি স্থানীয় জাকির হোসেন রোডে গণসংযোগ চালিয়েছেন। এ সময় তিনি এয়ারকন্ডিশন মার্কায় ভোট চান। তিনি জানান, জনগণের ভালোই সাড়া পাচ্ছি। ভোট ভালোভাবে হলে আমরা জয়লাভ করব ইনশা আল্লাহ। মিরপুর বাংলা উচ্চবিদ্যালয়ের পেছনের এলাকা, এডিসি ক্যাম্প ও ১১ নম্বর সেকশনের এ ব্লকে গণসংযোগ চালিয়েছেন ডিএনসিসির ৫ নম্বর ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী আনোয়ার হোসেন। তিনি জানান, এখানো প্রচার-প্রচারণা চালাতে এখন পর্যন্ত কোনো ধরনের বাধা নেই। আমরা জনগণের যথেষ্ট সাড়া পাচ্ছি, ভোটাররা আমাদের সাথে আছেন। তিনি জানান, ভোটের দিন পর্যন্ত এ ধরনের পরিবেশ থাকলে রেডিও মার্কার জয় হবে ইনশা আল্লাহ।
ডিএনসিসির ৬ নম্বর ওয়ার্ডের সেকশন ৬, ৭ স্টার্নহাউজিং, বর্ধিত পল্লবী এবং রূপনগর এলাকায় গণসংযোগ চালিয়েছেন বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী মাহফুজ হোসাইন খান সুমন। পূর্ব ও পশ্চিম নাখাল পাড়া এলাকার সমিতি বাজার বনফুল এলাকায় বিকেলে গণসংযোগ চালিয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থী ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সাইফুল ইসলাম কাজল। এ সময় তিনি লাটিম প্রতীকের ভোট চান।
মিরপুরের ৬ নম্বর ওয়ার্ডে স্বতন্ত্র প্রার্থী রাহাদুল ইসলাম ভুইয়া রিপন তার নির্বাচনী প্রতীক রেডিও মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে গণসংযোগ ও ভোটারদের মাঝে লিফলেট বিতরণ করেন । দক্ষিণ খানের ৪৮ নম্বর ওয়ার্ডে বিএনপির মনোনীত প্রার্থী আলী আকবর আলী (টিফিন ক্যারিয়ার মার্কা) দিনব্যাপী গণসংযোগ করেন।


আরো সংবাদ

রাঙ্গামাটিতে ট্রাক্টর উল্টে চালক নিহত ‘শহীদ দিবসে জঙ্গি হামলার আশঙ্কা নেই’ শাজাহান খানের ভাড়াটে শ্রমিকরা এবার মাঠে নামলে খবর আছে : ভিপি নুর লেখাপড়ার পাশাপাশি নৈতিক মূল্যবোধ সম্পন্ন সাহিত্য ও সংস্কৃতিচর্চা করতে হবে : ড. গাজী হাসান জনগণ কচুরিপানা খাবে না, মন্ত্রীরা খাওয়ায়েই ছাড়বে : রাশেদ ট্রাম্পের নাকে যমুনার দুর্গন্ধ না যেতে ছাড়া হল ৫০০ কিউসেক পানি দুর্ধর্ষ তানজিদ, দুর্দান্ত আল-আমিন রাতারাতি বিদেশি! নাগরিকত্ব পেতে সব হারিয়ে একাকি লড়ছেন জাবেদা কোন দেশে কতজন করোনায় আক্রান্ত? সিঙ্গাপুরে করোনায় আক্রান্ত বাংলাদেশীর অবস্থা আশঙ্কাজনক সোলাইমানির হত্যাকাণ্ডে আন্তর্জাতিক আইন লঙ্ঘিত হয়েছে : জাতিসংঘ

সকল