২২ ফেব্রুয়ারি ২০২০

ধানের শীষের বিজয় নিশ্চিত ইনশা আল্লাহ : ইশরাক

-

ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন বলেছেন, ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। কোনো ষড়যন্ত্র করে এ জোয়ার রোধ করা যাবে না। দলের কর্মী-সমর্থকদের কোনো ষড়যন্ত্রের ফাঁদে পা না দেয়ার আহŸান জানিয়ে তিনি বলেন, পয়লা ফেব্রæয়ারি ধানের শীষ তথা আমাদের বিজয় নিশ্চিত ইনশা আল্লাহ। গতকাল মঙ্গলবার সকালে জাতীয় প্রেস ক্লাবে নির্বাচনী ইশতেহার উপস্থাপনের পর দুপুরে ধানমন্ডি এলাকায় গণসংযোগ শুরু করেন বিএনপির মেয়র প্রার্থী। ধানমন্ডিতে তার গণসংযোগে জনতার ঢল নামে। ‘আসছে দেশে শুভ দিন- ধানের শীষে ভোট দিন’, ‘মাগো তোমার একটি ভোটে- খালেদা জিয়া মুক্তি পাবে’ এমন হাজারো কণ্ঠে ¯েøাগানে ¯েøাগানে গোটা এলাকা প্রকম্পিত করে তোলে নেতাকর্মীরা। ধানমন্ডি ২৭ নম্বর থেকে শুরু করে আবাহনী মাঠ, ৭/এ সড়ক ধরে কলাবাগান, সাইন্স ল্যাবরেটরি, হাতিরপুল, বাংলামোটর হয়ে সিআর দত্ত রোডে এসে পথসভার মধ্য দিয়ে প্রচারণা শেষ করেন। এর আগে কলাবাগানেও পৃথক এক পথসভায় বক্তব্য রাখেন তিনি।
ইশরাক হোসেন বলেন, ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। কোনো ষড়যন্ত্রে এ জোয়ার রোধ করা যাবে না। প্রতিদিনই স্বতঃস্ফ‚র্তভাবে সাধারণ মানুষ ধানের শীষের কাতারে শামিল হচ্ছে। গণজোয়ারে ভীত হয়ে ক্ষমতাসীনরা দিনে দিনে বেপরোয়া হয়ে উঠছে। দলের কর্মী-সমর্থকদের কোনো ষড়যন্ত্রের ফাঁদে পা না দেয়ার আহŸান জানিয়ে তিনি বলেন, সকলে দল বেঁধে কেন্দ্রে যাবেন এবং ধানের শীষের বিজয় নিশ্চিত করে আমরা ঘরে ফিরব ইনশা আল্লাহ। এ সময় অন্যদের মধ্যে বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, বিএনপি নেতা নজরুল ইসলাম মঞ্জু, কামরুজ্জামান রতন, লেবার পার্টির মোস্তাফিজুর রহমান ইরান, যুবদলের সাইফুল আলম নীরব, সুলতান সালাউদ্দিন টুকু, মহিলা দলের হেলেন জেরিন খান, স্বেচ্ছাসেবক দলের শফিউল বারি বাবু, আবদুল কাদির ভুইয়া জুয়েলসহ ছাত্রদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীরা গণসংযোগে আংশ নেন।
মির্জা ফখরুলের কাছে ভোট প্রার্থনা আতিকের : এদিকে কাকতালীয়ভাবে কাছে পেয়ে ঢাকা উত্তর সিটির উত্তরার বাসিন্দা মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে ভোট চেয়েছেন ঢাকা উত্তরের নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে জাতীয় প্রেস ক্লাবের একটি অনুষ্ঠান শেষে ক্লাবের টিভি লাউঞ্জে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান চা খেতে আসেন। ঠিক এই সময়ে আতিকুল ইসলাম লাউঞ্জে এসে বিএনপি মহাসচিবকে দেখে তার কাছে ছুটে আসেন এবং সালাম দেন। ফখরুল ভাইকে পেয়েছি আজকে।


আরো সংবাদ