১৬ অক্টোবর ২০১৯

ধর্ষণের অভিযোগে গ্রেফতার 'সারেগামাপা' চ্যাম্পিয়ন সৌম্য

সৌম্য - সংগৃহীত

ধর্ষণের অভিযোগে গ্রেফতার ভারতের ২০১৫র জি বাংলার সা রে গা মা পা চ্যাম্পিয়ন সৌম্য চক্রবর্তী। রোববার রাতেই বাঁকুড়ার ছেলে সৌম্য চক্রবর্তীকে গ্রেফতার করে কাশীপুর থানার পুলিশ। সোমবার সৌম্যকে শিয়ালদহ আদালতে তোলা হলে তাকে পুলিশি হেফাজতের নির্দেশ দেয় আদালত।

জানা যাচ্ছে গায়ক সৌম্য চক্রবর্তীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। তার অভিযোগের ভিত্তিতেই পুলিস সৌম্যকে গ্রেফতার করে। প্রসঙ্গত ২০১৫র 'সারেগামাপা' চ্যাম্পিয়ন হয়েছিলেন সৌম্য। পাশাপাশি ইন্ডিয়ান আইডলের প্রতিযোগীও ছিলেন তিনি।
২০১৫তে সারেগামাপা-চ্যম্পিয়ন হওয়ার ঠিক পরেই প্রেমিকা তথা গায়িকা রূপসাকে বিয়ে করেন সৌম্য। সৌম্য ও রূপসা দুজনেই কলকাতাতেই থাকতেন। তাদের একটি দু'বছরের কন্যা সন্তানও রয়েছে। তবে কিছুদিন আগে সৌম্য ও রূপসার বিবাহ-বিচ্ছেদের একটি খবরও শোনা গিয়েছিল। যদিও আইনি পথে তাদের বিবাহ-বিচ্ছেদ হয়েছিল কিনা তা অবশ্য নিশ্চিত ভাবে জানা যায়নি।
সূত্র : জি নিউজ


আরো সংবাদ

বুয়েটে রাজনীতি নিষিদ্ধের বিপক্ষে ছাত্র সংগঠনগুলো সাভারে পৃথক স্থান থেকে নারী ও যুবকের লাশ উদ্ধার টাকা না দেয়ায় পুলিশ ফাঁড়িতে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ গণশপথের মধ্য দিয়ে বুয়েট শিক্ষার্থীদের মাঠের আন্দোলন সমাপ্ত নিখোঁজের ৪ দিন পর যুবকের লাশ উদ্বার : ৬ গারো আটক কুষ্টিয়ায় স্বামী হত্যা : দ্বিতীয় স্ত্রীসহ ৪ জনের ফাঁসি শ্রেণিকক্ষেই স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টা : শিক্ষককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ এরদোগানকে রাশিয়ায় আমন্ত্রণ জানালেন পুতিন আফগানিস্তানে মাদরাসার পাশে বিস্ফোরণ, শিশুসহ হতাহত ২৮ ঈশ্বরগঞ্জে ছুরিকাঘাতে শিক্ষার্থীর মৃত্যু, ছাত্রলীগ নেতা আটক ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সকল