১৬ অক্টোবর ২০১৯

দ্বৈত গানে কখনো দেখা যাবে না নোবেলকে

নোবেল ম্যান। - ছবি: সংগৃহীত

বাংলাদেশের তরুণ নোবেল। দুই বাংলায় রয়েছে তার সমান জনপ্রিয়তা। সারেগামাপায় গান গেয়ে মুগ্ধ করেছেন সবাইকে।

নিজের পরিকল্পনা নিয়ে ধীরে ধীরে এগিয়ে যাচ্ছেন নোবেল। সঙ্গে রয়েছেন আরও চারজন। চারজনের কারও বিখ্যাত হওয়ার ইচ্ছা নেই।

চারজনকে সঙ্গে নিয়ে এলআরবি, মাইলস, নগরবাউলের মতো কিছু একটা করতে যাচ্ছেন নোবেল। ইতোমধ্যে প্রথম পদক্ষেপ শুরু করেছেন তিনি।

রোবাবর একটি জাতীয় দৈনিককে দেয়া সাক্ষাৎকারে নোবেল বলেন, আগেও গান নিয়ে ছিলাম, এখনো আছি, গান নিয়ে আগামীতেও থাকব।

নোবেল বলেন, একক শিল্পী হিসেবে নয়, ব্যান্ড নিয়েই থাকতে চাই। দ্বৈত গানে কখনো দেখা যাবে না।

তিনি বলেন, এলআরবি, মাইলস, নগরবাউলের মতো কিছু একটা করতে চাই। আমি আমার মতো এগিয়ে যাবো। আরও চারজনকে সঙ্গে করে নিয়ে যাওয়ার চেষ্টা করবো। তাদের কারোরই জনপ্রিয় হওয়ার শখ নেই। আমরা ভালো সংগীত করতে চাই। ভালো গান করতে চাই।

এই পরিকল্পনার প্রথম পদক্ষেপ হিসেবে কিছুদিনের মধ্যে সিঙ্গেল প্রকাশিত হবে জানিয়ে তিনি বলেন, বড় একটা কিছু করবো। সবাই আমার নতুন একটা গানের জন্য অপেক্ষা করছে।


আরো সংবাদ

টাকা না দেয়ায় পুলিশ ফাঁড়িতে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ গণশপথের মধ্য দিয়ে বুয়েট শিক্ষার্থীদের মাঠের আন্দোলন সমাপ্ত নিখোঁজের ৪ দিন পর যুবকের লাশ উদ্বার : ৬ গারো আটক কুষ্টিয়ায় স্বামী হত্যা : দ্বিতীয় স্ত্রীসহ ৪ জনের ফাঁসি শ্রেণিকক্ষেই স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টা : শিক্ষককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ এরদোগানকে রাশিয়ায় আমন্ত্রণ জানালেন পুতিন আফগানিস্তানে মাদরাসার পাশে বিস্ফোরণ, শিশুসহ হতাহত ২৮ ঈশ্বরগঞ্জে ছুরিকাঘাতে শিক্ষার্থীর মৃত্যু, ছাত্রলীগ নেতা আটক ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ১৭ বছর ধরে অধ্যক্ষ ছাড়াই চলছে সৈয়দপুর সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ স্কুলছাত্রী 'অপহরণ', প্রেমিকের বাবা গ্রেফতার

সকল