১৯ অক্টোবর ২০১৯

ভালুকায় ৬ ঘণ্টার ব্যবধানে ২ খুন

ভালুকায় ৬ ঘণ্টার ব্যবধানে ২ খুন - সংগৃহীত

ময়মনসিংহের ভালুকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বড় ভাইয়ের লাঠির আঘাতে আব্দুর রউফ (১৮) নামে ছোট ভাই ও জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ছোট ভাইয়ের হাতে আব্দুল মালেক (৫৫) খুন হয়েছেন। ঘটনা দু’টি ঘটেছে শুক্রবার সকালে উপজেলার নয়নপুর ও বিকেলে ভালুকা সদর ইউনিয়নের নিশাইগঞ্জ গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার নয়নপুর গ্রামের মোঃ তমিজ উদ্দিনের ছোট ছেলে আব্দুর রউফ বৃহস্পতিবার রাতে বড় ভাই ধনু মিয়ার বাড়ির পাশে পশ্রাব করে। এনিয়ে শুক্রবার সকালে ধনু মিয়া ও রউফের মাঝে কথা কাটাকাটি হয় এবং এক পর্যায়ে ধনু মিয়া ছোট ভাই রউফকে মারধর করে।

এ সময় বৃদ্ধ পিতা তমিজ উদ্দিন (৬২) ছেলেকে বাচাঁতে গিলে তিনিও আহত হন। পরে রউফকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হলেও কোনো উন্নতি না হওয়ায় দুপুরে ধনু লোকজন নিয়ে রউফকে আশঙ্কাজনক অবস্থায় ভালুকা ৫০ শয্যা সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে হাসপাতালে লাশ রেখে বড় ভাই ধনু মিয়া পালিয়ে যান।

ভালুকা হাসপাতালের জরুরী বিভাগে কর্মরত ডাক্তার নাইমা জানান, নিহতের মাথায় শক্ত আঘাত রয়েছে এবং মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে তিনি মারা যেতে পারেন। পুলিশ হাসপাতাল থেকে লাশটি উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরেণ করেছে।

অপরদিকে শুক্রবার বিকেলে ভালুকা সদর ইউনিয়নের নিশাইগঞ্জ গ্রামে রাস্তার পাশে নতুন ঘর নির্মাণকে কেন্দ্র করে ছোট ভাই আজিম উদ্দিনের (৪৫) সাথে বড় ভাই আব্দুল মালেকের (৬০) কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ছোট ভাই আজিম উদ্দিন লাঠি দিয়ে বড় ভাই মালেকের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। তারা ওই গ্রামের মৃত হেকমত আলীর ছেলে।


আরো সংবাদ