১৬ জুলাই ২০১৯

বারহাট্রায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ,ধর্ষক গ্রেফতার

নেত্রকোনার বারহাট্রা উপজেলায় প্রধান শিক্ষক কর্তৃক ছাত্রী ধর্ষণের পর এবার প্রতিবন্ধী এক কিশোরী (২০) ধর্ষণের শিকার হয়েছে। এই ধর্ষণের অভিযোগে বারহাট্টা থানা পুলিশ মঙ্গলবার রাতে নতুন শেখের পাড়া গ্রামে ঝটিকা অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক আল-আমিনকে (৩০) গ্রেফতার করেছে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বারহাট্টা উপজেলার বাউশী ইউনিয়নের নতুন শেখের পাড়া গ্রামের প্রতিবন্ধী কিশোরীর বাবা মা প্রতিদিনের মত গত সোমবার সকালে কিশোরীটিকে বাড়িতে রেখে কাজে যান। এই সুযোগে প্রতিবেশী শান্তÍ ফকিরের ছেলে আল-আমিন ঘরে প্রবেশ করে কিশোরীটিকে ধর্ষণ করে।

এ সময় ধর্ষিতার আর্ত-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আল আমিন দৌড়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী মেয়েটির বাবা- মাকে খবর দেয়। ধর্ষিতার বাবা-মাসহ এলাকাবাসী আল-আমিনের অভিভাবককে বিষয়টি জানালে ধর্ষকের অভিভাবক উল্টো ধর্ষিতার বাবা-মাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণনাশের হুমকি দিয়ে তাড়িয়ে দেয়। পরে একটি প্রভাবশালী মহল ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করে। অসহায় বাবা মা নিরোপায় হয়ে মঙ্গলবার সন্ধ্যায় মেয়েটিকে নিয়ে বারহাট্টা থানায় মামলা দায়ের করেন।

বারহাট্টা থানার ওসি মোঃ বদরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষণ মামলা প্রেক্ষিতে পুলিশ মঙ্গলবার রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক আল আমিনকে গ্রেফতার করে। বুধবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হলে বিজ্ঞ বিচারক তার জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।


আরো সংবাদ

এ মুহূর্তে বন্যায় কৃষিতে ক্ষতি কম হবে : কৃষিমন্ত্রী এ বছরই ঢাবি থেকে সাত কলেজের অধিভুক্তি বাতিলের দাবি বন্যায় ৭ শিশুর মৃত্যু মিয়ানমারকে অবশ্যই রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে হবে : প্রধানমন্ত্রী ‘৬ না ৫ রান’ নিয়ে তুমুল বিতর্ক বিশ্বকাপ শিরোপা বঞ্চিত করা হয়েছে নিউজিল্যান্ডকে! বিচারকের খাস কামরায় আসামিকে কুপিয়ে হত্যা সাত দিনে ডিএসইর মূলধনের ১৯ হাজার কোটি টাকা হাওয়া আস্থাহীন পুঁজিবাজারে এবার বিপর্যয়ের আতঙ্ক উল্লাপাড়ায় ট্রেনের ধাক্কায় বর-কনেসহ নিহত ৯ অন্যান্য স্থানে নিহত আরো ৯ খালেদা জিয়ার মুক্তি ও পুনর্নির্বাচন দাবি নিয়ে মাঠে নামছে বিএনপি অস্তিত্বসঙ্কটে দেশীয় ডেবিট-ক্রেডিট কার্ড উৎপাদকেরা আমদানি কার্ডে শুল্ক প্রত্যাহার, শত কোটি টাকার রাজস্ব হারানোর শঙ্কা ডাম্পিং স্টেশনে মিলল নারীর ৬ টুকরো লাশ

সকল