১৯ আগস্ট ২০১৯

হালুয়াঘাটে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন বিএনপির নেতা সালমান ওমর রুবেল

হালুয়াঘাটে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন বিএনপির নেতা সালমান ওমর রুবেল - নয়া দিগন্ত

ময়মনসিংহের হালুয়াঘাটে বন্যা দূর্গত এলাকায় ১৫০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন খালেদা জিয়া মুক্তি পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক ও ওমর ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব সালমান ওমর রুবেল। গতকাল বৃহস্পতিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বন্যায় কবলিত নড়াইল, বিলডোরা ইউনিয়নের বিভিন্ন গ্রামে ট্রলার যোগে বিতরণ করা হয়।

এ সময় সালমান ওমর রুবেল বন্যায় কবলিত মানুষের খোঁজ খবর নেন এবং ত্রাণ বিতরণ করেন। এসময় উপস্থিত উনার সাথে ছিলেন বিএনপির নেতা আনোয়ার হোসেন মেম্বার, হিশাম বাক্কার, সুজারুল ইসলাম সুজা, বাবুল মাষ্টার, নবী হোসেন মেম্বার, খুররম খান যুবরাজ, যুবদলের নেতা নাজমুল হুদা, মতিউর রহমান মতি, রফিকুল্লাহ্ চৌধরী মানিক, প্রমুখ।

ত্রাণ বিতরণ কালে সালমান ওমর রুবেল বলেন, আমি দলের ভারপ্রাপ্ত সভাপতি তারুণ্যের অহংকার তারেক রহমানের নির্দেশে আমার ব্যাক্তিগত পক্ষ থেকে দলের জন্য এ ত্রাণ সামগ্রী বিতরণ করছি। আপনারা সকলেই জানেন আমি প্রতি বছর বন্যায় আপনাদের মাঝে ত্রাণ নিয়ে আসি। ভবিষ্যতেও আমার এ কার্যক্রম অব্যাহত থাকবে।


আরো সংবাদ

যে দুটি ট্রফি এখনো অধরা মেসির, এবার কি হবে? বগুড়ায় বর্ণাঢ্য আয়োজনে স্বেচ্ছাসেবকদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন ইমরানকে ‘পেছন থেকে ছুরি মেরেছেন’ মোদি পরিবারের শিকড় পাকিস্তানে বলায় সোনমকে ভারত ছাড়ার হুমকি মৃত ভেবে চিতাবাঘের ছবি তুলতে গিয়ে... শখের বসে মোটর সাইকেল চালাতে গিয়ে শিক্ষার্থী নিহত রাণীনগরে স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ২ দিনের কর্মসূচি বিদেশী অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠার শর্তাবলী প্রকাশের আহ্বান টিআইবির ঢাকায় ফেরত ১৮ হাজীর লাগেজ নিয়ে বিপত্তি সরকার ক্ষ‌তিগ্রস্তদের পা‌শে থাক‌বে, চলন্তিকা বস্তিতে ওবায়দুল কাদের

সকল