২২ আগস্ট ২০১৯

ঈশ্বরগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুন

-

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আব্দুল কাদির (৫০) নামে এক ব্যক্তি ভাইয়ের হাতে খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে। শনিবার সন্ধ্যার পর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার মাছিম পুর গ্রামে।

পারিবারিক সূত্রে জানা যায়, তার ছোট ভাই আবুল কাশেম শনিবার সকালে সুপারি গাছের ফালি দিয়ে উপর্যপুরি পিটালে অন্ডকোষে আঘাতের কারনে অচেতন হয়ে পড়ে। পরে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে মো. শাহজাহান জানান, শনিবার সকালে বাড়ির উঠানে বসে বেতের কাজ করছিলেন তাঁর বাবা। এ সময় তাঁর চাচা (নিহতের ভাই) নিজের মেয়ে শাফলা বেগমকে একটি তুচ্ছ ঘটনা নিয়ে গালাগালসহ মারপিট করছিলেন। এ ঘটনার প্রতিবাদ করে তাঁর বাবা এগিয়ে গিয়ে ধমক দেয়। এর জের ধরে চাচা কাশেম ও চাচি নাজমা বেগম তাঁর বাবার ওপর হামলা চালায়। এক পর্যায়ে চাচা কাশেম সুপারি গাছে একটি ফালি দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করতে থাকে। এক পর্যায়ে কয়েকটি আঘাত অন্ডকোষে লাগলে তিনি মাটিতে লুটিয়ে পড়ে জ্ঞান হারিয়ে ফেলেন। সেখান থেকে তাঁকে উদ্ধার করে ঈশ্বরগঞ্জ স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। পরিবারের লোকজন লাশ বাড়িতে নিয়ে গেলে উভয় পক্ষ আবারও উত্তেজনা দেখা দেয়।

পরে আব্দুল কাদির কে হত্যা করা হয়েছে বলে খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে সন্ধ্যার পর পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এরিপোর্ট লিখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। 


আরো সংবাদ