২০ অক্টোবর ২০১৯

ঈশ্বরগঞ্জে সংঘর্ষে পিতা-পুত্রসহ ৩ জন নিহত

-

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় পুত্রসহ এক ব্যক্তি ও তার ভাতিজা নিহত হয়েছেন।

আজ বুধবার সকালে উপজেলার কাঠালডাঙ্গি গ্রামে এ ঘটনা ঘটে। ঈশ্বরগঞ্জ থানার ওসি আহমেদ কবির হোসেন খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঈশ্বরগঞ্জ উপজেলার কাঠালডাঙ্গি গ্রামের হাসিম উদ্দিনের পোল্ট্রির ফার্মের দুর্গন্ধ নিয়ে বড় ভাই আব্দুর রাশিদের সাথে দুই মাস আগে মারামারির ঘটনায় একটি মামলা হয়। ওই মামলা মীমাংসা করার জন্য আজ সকালে বাড়িতে সালিশ বসার কথা ছিল। এনিয়ে সকালে আব্দুর রাশিদের ছেলের সাথে হাসিম উদ্দিনের ছেলে জহিরুল কথা কাটাকাটির এক পর্যায়ে আজিবুলরা হাসিম উদ্দিনের ছেলেদের ওপর হামলা চালালে প্রতিপক্ষের রামদা’র আঘাতে ঘটনাস্থলে হাসিম উদ্দিনের ছেলে জহিরুল ইসলাম (২৫) নিহত হয়। এসময় দু’পক্ষের সংঘর্ষে হাসিম উদ্দিন (৬০) ও আব্দুর রাশিদের ছেলে আজিবুল (২৫) গুরুতর জখম হলে হাসপাতালে নেয়ার পথে তারা মারা যায়। এসময় হাসিম উদ্দিনের দুই ছেলে মাজাহারুল ইসলাম (২০) ও খায়রুল ইসলাম আহত হলে তাদেরকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে মাজাহারুল ইসলামের অবস্থার অবনতি হলে ঢাকায় স্থানান্তর করা হয়।

খবর পেয়ে ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি ও পুলিশ সুপার মো: শাহ আবিদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে জড়িতদের গ্রেফতারের নির্দেশ দিয়েছেন।


আরো সংবাদ

জাপান সম্রাটের অভিষেক অনুষ্ঠানে যোগ দিতে আজ ঢাকা ছাড়ছেন রাষ্ট্রপতি মার্কিন-ভারত প্রতিরক্ষা বাণিজ্য দাঁড়াবে ১৮০০ কোটি ডলারে ভাড়াটে দিয়ে পরীক্ষা : ফেঁসে গেলেন এমপি বুবলী সৃজনশীলের কারণে শিক্ষকরাও এখন গাইডনির্ভর যুবলীগের গতি কোন দিকে ভারতে হিন্দুনেতা খুনে নয়া মোড়! আটক মুসলিমরা নয়, বিজেপি নেতাই খুনি : দাবি মায়ের বাংলাদেশে ঢুকে ইলিশ শিকার করছে মিয়ানমার ও ভারতীয় জেলেরা চুয়াডাঙ্গায় ডিউটি ফাঁকি দিয়ে প্রাইভেট ক্লিনিকে অপারেশন করলেন চিকিৎসক ডালিম খুনির ভয়ঙ্কর বর্ণনা : আরাফাতকে গলা টিপে হত্যা করে লাশ ধানক্ষেতে ফেলে দেয় খালাত ভাই কাউন্সিলর রাজীব আটক রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু

সকল