১৯ সেপ্টেম্বর ২০১৯

শিশু শিক্ষার্থীকে বলাৎকারের দায়ে শিক্ষক গ্রেফতার

অভিযুক্ত মাদরাসা শিক্ষক মাহমুদুল হাসান - নয়া দিগন্ত

ময়মনসিংহের গফরগাঁও পৌরশহরে শিশু শিক্ষার্থীকে (১০) বলাৎকারের অভিযোগে এক মাদরাসা শিক্ষককে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত মাদরাসা শিক্ষকের নাম মাহমুদুল হাসান (২৪)। শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে পৌর শহরের হিফজুল কোরআন মাদরাসা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। অভিযুক্ত মাহমুদুল হাসান কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার ওরাটি গ্রামের শুকুর মাহমুদের ছেলে।

থানায় দায়ের করা মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, পৌরশহরের রাঘাইচটি এলাকার ওই শিশুটি গফরগাঁও রেলষ্টেশন সংলগ্ন হিফজুল কোরআন মাদরাসায় হোষ্টেলে থেকে হেফজ বিভাগে পড়াশোনা করতো। গত ৭ আগষ্ট রাত ১০টার দিকে মাদরাসার দোতালার ছাদে শিশুটিকে নিয়ে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক বলাৎকার করে ওই মাদরাসার শিক্ষক মাহমুদুল হাসান। একইসাথে এই ঘটনা কাউকে জানালে শিশু শিক্ষার্থীকে হত্যার হুমকিও দেয় সে।

পরের দিন সকালে ঈদের ছুটিতে শিশুটি বাড়িতে চলে যায়। ঈদের ছুটি শেষে শিশুটি আর মাদরাসায় যেতে না চাইলে পরিবারের লোকজন তাকে কারণ জিজ্ঞাসা করে। এসময় সে পরিবারের লোকজনের কাছে বলাৎকারের ঘটনাটি জানায়। পরে শিশুটির নানা শনিবার রাতে থানায় মামলা দায়ের করলে থানা পুলিশ অভিযুক্ত শিক্ষক মাহমুদুল হাসানকে গ্রেফতার করে।

গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আব্দুল আহাদ খান বলেন, অভিযুক্ত আসামী মাহমুদুল হাসানকে ময়মনসিংহ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ