২০ সেপ্টেম্বর ২০১৯

সৌদিতে সড়ক দুর্ঘটনায় গফরগাঁওয়ের যুবক নিহত

সৌদিতে সড়ক দুর্ঘটনায় গফরগাঁওয়ে যুবক নিহত - ফাইল ছবি

ময়মনসিংহের গফরগাঁওয়ে হরজুল ইসলাম (৩৫) নামে এক যুবক সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। নিহত যুবকের বাড়ি উপজেলার যশরা ইউনিয়নের দৌলতপুর গ্রামে। তার বাবার নাম মৃত আব্দুর মোতালেব। গত শুক্রবার (৩০ আগষ্ট) জেদ্দা শহরের মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, উপজেলার দৌলতপুর গ্রামের মৃত আব্দুল মোতালেবের ছেলে হরজুল ইসলাম গত প্রায় ১৫ বছর আগে চাকুরির উদ্দেশ্যে সৌদি আরবে যায়। সেখানে জেদ্দা শহরের আলগাসিম বুরাইদাহ নাম স্থানে একটি কোম্পানিতে চাকুরি করতেন হরজুল। শুক্রবার সকালে সহকর্মীেেদর সঙ্গে মাইক্রোবাসে করে কর্মস্থলে যাচ্ছিলেন হরজুল। এ সময় পিছন দিক থেকে আসা একটি গাড়ী তাদের মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই হরজুল মারা যান। এ সময় দুর্ঘটনায় অপর এক বাংলাদেশী গুরুতর আহত হয়।

নিহত হরজুল ইসলামের স্ত্রী রীমা আক্তার জানান, ২০১১ সালে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের এক ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে। স্বামী হরজুল ইসলাম দীর্ঘদিন যাবত সৌদি আরবে চাকুরী করলেও অল্প টাকা বেতন পাওয়ায় কারণে তেমন টাকা পয়সা সঞ্চয় করতে পারেনি।


আরো সংবাদ

সাংবাদিক শিমুল হত্যা মামলা চলতে বাধা নেই টেকসই উন্নয়নে প্রজনন স্বাস্থ্য নিশ্চিত করতে হবে ছাত্রলীগের পর যুবলীগ ধরেছি: প্রধানমন্ত্রী স্কুল ছাত্রকে খ্রিষ্টান ধর্মে দীক্ষিতের প্রতিবাদে আলেম-উলামাদের মানববন্ধন তিউনিসিয়ার সাবেক প্রেসিডেন্ট বেন আলীর ইন্তেকাল বিএনপির সাথে ব্রিটিশ কনজারভেটিভ পার্টির বৈঠক গ্রাহকদের কাছ থেকে ইচ্ছেমতো তথ্য সংগ্রহ করছে ব্যাংকগুলো আদালতে বোরকা পরিহিত মিন্নির ছবি তোলা ব্যক্তি কে? কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটেই হলো ছাত্রদলের নেতৃত্ব নির্বাচন উন্নয়নের নামে মানুষকে বিপথগামী করা হয়েছে : ড. মঈন খান ভূগর্ভস্থ পানির স্তর নেমে যাওয়ায় সময় এসেছে বৃষ্টির পানি ব্যবহারের

সকল