২০ সেপ্টেম্বর ২০১৯

সড়ক দুর্ঘটনায় কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা নিহত

নিহত সাজ্জাদ হোসেন সুফল - নয়া দিগন্ত

ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় জাতীয় কবি কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। নিহত ছাত্রলীগ নেতার নাম সাজ্জাদ হোসেন সুফল (২৫)। মঙ্গলবার বিকেলে বিশ্ববিদ্যালয়ে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রীর অনুষ্ঠানে যাবার পথে ত্রিশাল বাইপাসমোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত সাজ্জাদ উপজেলার মঠবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল মতিনের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, সাজ্জাদ হোসেন সুফল মঙ্গলবার বিকেলে মোটরবাইকে ত্রিশাল উপজেলা সদর থেকে বিশ্ববিদ্যালয়ে যাওয়ার পথে বাইপাসমোড় অতিক্রম করার পর আসপাডা অফিসের সামনে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরবাইকের সাথে সংঘর্ষ হয়। এতে সুফল গুরুতর আহত হলে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার দ্রুত অবনতি হলে চিকিৎসকরা আইসিইউতে স্থানান্তর করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার আগে তিনি মারা যান।

ত্রিশাল থানা পুলিশের এসআই আব্দুল কাইয়ুম জানান, পরিবারের ইচ্ছানুযায়ী নিহতের লাশের ময়নাতদন্ত ছাড়াই তাদের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে। নিহত সুফল জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগ থেকে বিবিএ পরীক্ষা শেষ করে ইন্টার্নশীপ করছিলেন। তিনি কবি নজরুল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ছিলেন বলেও জানান তিনি।


আরো সংবাদ

সাংবাদিক শিমুল হত্যা মামলা চলতে বাধা নেই টেকসই উন্নয়নে প্রজনন স্বাস্থ্য নিশ্চিত করতে হবে ছাত্রলীগের পর যুবলীগ ধরেছি: প্রধানমন্ত্রী স্কুল ছাত্রকে খ্রিষ্টান ধর্মে দীক্ষিতের প্রতিবাদে আলেম-উলামাদের মানববন্ধন তিউনিসিয়ার সাবেক প্রেসিডেন্ট বেন আলীর ইন্তেকাল বিএনপির সাথে ব্রিটিশ কনজারভেটিভ পার্টির বৈঠক গ্রাহকদের কাছ থেকে ইচ্ছেমতো তথ্য সংগ্রহ করছে ব্যাংকগুলো আদালতে বোরকা পরিহিত মিন্নির ছবি তোলা ব্যক্তি কে? কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটেই হলো ছাত্রদলের নেতৃত্ব নির্বাচন উন্নয়নের নামে মানুষকে বিপথগামী করা হয়েছে : ড. মঈন খান ভূগর্ভস্থ পানির স্তর নেমে যাওয়ায় সময় এসেছে বৃষ্টির পানি ব্যবহারের

সকল