২০ সেপ্টেম্বর ২০১৯

বাংলা মদসহ যুবলীগ নেতা গ্রেফতার, ৬ মাসের কারাদণ্ড

বাংলা মদসহ যুবলীগ নেতা গ্রেফতার, ৬ মাসের কারাদণ্ড - নয়া দিগন্ত

জামালপুরে চার লিটার বাংলা মদসহ শহর যুবলীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান টিটু ও তার বন্ধু জাহিদ আহমেদ সুমনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন- র‌্যাব ১৪। পরে তাদের প্রত্যেককে ছয় মাস করে কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো সাত দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টার দিকে শহরের বসাকপাড়া মোড়ে এ ঘটনা ঘটে। দণ্ডিত যুবলীগ নেতা ওবায়দুর রহমান টিটু শহরের জিগাতলা এলাকার মৃত মাহফুজুর রহমানের ছেলে এবং জাহিদ আহমেদ সুমন শহরের দয়াময়ী মোড় এলাকার মৃত আব্দুল হালিমের ছেলে।

এদিকে এ ঘটনায় রাতেই জামালপুর জেলা যুবলীগের জরুরি সভায় শহর যুবলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে ওবায়দুর রহমান টিটুকে সাময়িক বহিষ্কার এবং যুবলীগ নেতা এরশাদ হোসেন সোহেলকে শহর যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে বলে সাংবাদিকদের জানান জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ।

স্থানীয় সূত্র ও র‌্যাব জানায়, মঙ্গলবার রাতে শহরের বসাকপাড়া মোড়ে একটি প্রাইভেটকার থামিয়ে তল্লাশি চালায় র‌্যাব। এ সময় চার লিটার বাংলা মদসহ শহর যুবলীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান টিটু ও তার বন্ধু জাহিদ আহমেদ সুমনকে গ্রেফতার করা হয়। পরে তাদের প্রত্যেককে ছয় মাস করে কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো সাত দিনের কারাদণ্ড দেয় ভ্রাম্যমাণ আদালত।

এ ব্যাপারে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম সাংবাদিকদের জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদেরকে এই দণ্ড দেয়া হয়েছে।


আরো সংবাদ

সাংবাদিক শিমুল হত্যা মামলা চলতে বাধা নেই টেকসই উন্নয়নে প্রজনন স্বাস্থ্য নিশ্চিত করতে হবে ছাত্রলীগের পর যুবলীগ ধরেছি: প্রধানমন্ত্রী স্কুল ছাত্রকে খ্রিষ্টান ধর্মে দীক্ষিতের প্রতিবাদে আলেম-উলামাদের মানববন্ধন তিউনিসিয়ার সাবেক প্রেসিডেন্ট বেন আলীর ইন্তেকাল বিএনপির সাথে ব্রিটিশ কনজারভেটিভ পার্টির বৈঠক গ্রাহকদের কাছ থেকে ইচ্ছেমতো তথ্য সংগ্রহ করছে ব্যাংকগুলো আদালতে বোরকা পরিহিত মিন্নির ছবি তোলা ব্যক্তি কে? কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটেই হলো ছাত্রদলের নেতৃত্ব নির্বাচন উন্নয়নের নামে মানুষকে বিপথগামী করা হয়েছে : ড. মঈন খান ভূগর্ভস্থ পানির স্তর নেমে যাওয়ায় সময় এসেছে বৃষ্টির পানি ব্যবহারের

সকল