০৬ ডিসেম্বর ২০১৯

মির্জাপুরে পণ্যবাহী ট্রাক উল্টে হেলপার নিহত

-

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের হাতকুড়া এলাকায় সার ভর্তি ট্রাক উল্টে ট্রাকের হেলপার নিহত হয়েছেন। বুধবার সকাল পৌনে সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানা গেছে ।

পুলিশ ও এলাকাবাসী জানান, ট্রাকটি জামালপুরের তারাকান্দিগামী সার বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে পড়ে। দুর্ঘটনায় কবলিত ট্রাকের হেলপার বস্তার নীচে পড়ে গুরুত্বর আহত হন। পরে তাকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তিনি মারা যান।

নিহতের পরিচয় পাওয়া গেছে । তার নাম রাহাত তরফদার (২২) তার বাড়ী টাঙ্গাইলের ভূয়াপুর সদর রোডের পঞ্চিম এলাকার ফটিক তরফদারের ছেলে ।

গোড়াই হাইওয়ে থানার উপপরিদর্শক ( এস আই) আশরাফুল ইসলাম নয়া দিগন্তকে বলেন , আশুগঞ্জ থেকে প্রায় ৩ শত বস্তা সার নিয়ে তারাকান্দি যাচ্ছিল ট্রাকটি মির্জাপুর উপজেলার হাতকুড়া এলাকায় ট্রাক উল্টে রাহাত নিহত হয়।ট্রাকের চালক রাইসুল ইসলামকে আটক করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে বলে নিশ্চিত করেছেন।


আরো সংবাদ

যেভাবে বোতল-বন্দি হলো 'জ্বীনের বাদশাহ্‌' অস্বাভাবিক হারে বাড়ছে সরকারের ঋণ পর্দা নামলো নাগরিক নাট্য সম্প্রদায়ের নতুনের উৎসবের চার গুণীজনকে সম্মাননা না’গঞ্জে ল ইয়ার্স কাউন্সিল : সভাপতি আবদুল কাদের সেক্রেটারি মাইন উদ্দিন জানুয়ারিতে পরীক্ষামূলক পণ্য ট্রান্সশিপমেন্ট করবে ভারত ১২ ডিসেম্বরের আগ পর্যন্ত শান্তিপূর্ণ কর্মসূচির সিদ্ধান্ত জাগপার জাতীয় সম্মেলন আজ সিদ্ধেশ্বরী থেকে উদ্ধার হওয়া লাশটি স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির ছাত্রী রুম্পার কায়সার কামালকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ সরকারের তিন মন্ত্রণালয়সহ ৭ জনকে বিবাদি করে মেয়র আইভীর রিট টঙ্গীতে স্পিনিং মিলে অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষতি

সকল