২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

ময়মনসিংহে তিস্তা এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত

এক ঘন্টা ট্রেন চলাচল ব্যাহত
লাইনচ্যুত বগিটি উদ্ধারের কাজ চলছে - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের কেওয়াটখালী এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের একটি বগি লাইনচ্যুত হওয়ায় ঢাকা-ময়মনসিংহ রেলপথে এক ঘণ্টা ট্রেন চলাচল ব্যাহত হয়। এতে মোহনগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী হাওড় এক্সপ্রেস ট্রেনটি ময়মনসিংহ স্টেশনে আটকা পড়ে।

রেলওয়ে থানার ওসি মোশাররফ হোসেন জানান, আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনটির একটি বগি ময়মনসিংহ রেলওয়ে জংশন থেকে দুই কিলোমিটার দূরে কেওয়াটখালী ওভারব্রিজের কাছে লাইনচ্যুত হয়। খবর পেয়ে উদ্ধারকারী ট্রেন বগিটি উদ্ধার করলে এক ঘণ্টা পর বেলা ১২টার দিকে ঢাকা-ময়মনসিংহ রেলপথে ট্রেন চলাচল স্বাভাবিক হয়। এতে ময়মনসিংহ স্টেশনে আটকাপড়া হাওড় এক্সপ্রেস ট্রেনটি এক ঘণ্টা বিলম্বে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।


আরো সংবাদ

খেলা চলাকালেই গ্যালারিতে ঘুম শাস্ত্রীর! নেটদুনিয়ায় তোলপাড় ঢাবির ক ইউনিটের ফলে ভুল : দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি সাদা দলের নিজেকে ‘স্যার’ বলতে বাধ্য করতেন ওমর ফারুক চৌধুরী হেরিটেজ হ্যান্ডলুম ফেস্টিভ্যাল শুরু কাল কেরানীগঞ্জে বিএনপির কমিটি গঠন নিখোঁজের ৮ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার নিরীক্ষা জটিলতায় বাতিল হচ্ছে রবির হাজার কোটি টাকার বিনিয়োগ প্রাথমিক শিক্ষকদের কর্মস্থল ত্যাগ না করতে পরিপত্র মহাসমাবেশ ঘিরে টানটান উত্তেজনা দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি সাদা দলের টঙ্গীতে বেগম জিয়ার কারা ও রোগমুক্তি কামনায় দোয়া বিভাগ হলেই ফরিদপুর হবে সিটি করপোরেশন

সকল