২০ নভেম্বর ২০১৯

ময়মনসিংহে তিস্তা এক্সপ্রেস ট্রেনের বগি লাইনচ্যুত

এক ঘন্টা ট্রেন চলাচল ব্যাহত
লাইনচ্যুত বগিটি উদ্ধারের কাজ চলছে - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের কেওয়াটখালী এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের একটি বগি লাইনচ্যুত হওয়ায় ঢাকা-ময়মনসিংহ রেলপথে এক ঘণ্টা ট্রেন চলাচল ব্যাহত হয়। এতে মোহনগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী হাওড় এক্সপ্রেস ট্রেনটি ময়মনসিংহ স্টেশনে আটকা পড়ে।

রেলওয়ে থানার ওসি মোশাররফ হোসেন জানান, আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনটির একটি বগি ময়মনসিংহ রেলওয়ে জংশন থেকে দুই কিলোমিটার দূরে কেওয়াটখালী ওভারব্রিজের কাছে লাইনচ্যুত হয়। খবর পেয়ে উদ্ধারকারী ট্রেন বগিটি উদ্ধার করলে এক ঘণ্টা পর বেলা ১২টার দিকে ঢাকা-ময়মনসিংহ রেলপথে ট্রেন চলাচল স্বাভাবিক হয়। এতে ময়মনসিংহ স্টেশনে আটকাপড়া হাওড় এক্সপ্রেস ট্রেনটি এক ঘণ্টা বিলম্বে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।


আরো সংবাদ

ব্যক্তিগত দেহরক্ষী নিয়ে কলকাতায় হাজির কোহলি নওশাবার মামলার কার্যক্রম ৬ মাস স্থগিত পরিবহন ধর্মঘট : আশুগঞ্জ থেকে সার সরবরাহ বন্ধ, নৌ-বন্দরে অচলাবস্থা পশ্চিমবঙ্গে স্কুল ছাত্রীদের পোশাক খোলা বিতর্কে তদন্তের নির্দেশ নোয়াখালীতে আওয়ামী লীগের দুই গ্রুপের সংর্ঘষে আহত দেড় শতাধিক পরিবহন ধর্মঘট : হিলি স্থলবন্দর থেকে পণ্য পরিবহন বন্ধ আশুলিয়ায় সড়ক ও মহাসড়ক পরিবহণ শূন্য মাথায় লেজ কুকুরের! নেট দুনিয়ায় ভাইরাল ট্রেনে উপচেপড়া ভিড়, সামাল দিতে সিডিউল বিপর্যয় বেশি দামে লবণ বিক্রি করায় বিক্রেতাকে ৫৫ হাজার টাকা জরিমানা চাঞ্চল্যকর সাগিরা মোর্শেদ হত্যা মামলা তদন্তে সময় বাড়লো ৬০ দিন

সকল