২১ নভেম্বর ২০১৯

জামালপুরে আ’লীগ-যুবলীগের ৩ জনকে ভ্রাম্যমান আদালতে সাজা

সাজাপ্রাপ্ত তিনজন - ছবি : নয়া দিগন্ত

জামালপুরে আওয়ামী লীগ ও যুবলীগের তিন নেতাকে ছয় মাসের কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ১০ দিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

ক্লাবে মদের আসর বসানোসহ নানা অভিযোগে এ দণ্ডাদেশ দেন ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম।

সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কেন্দুয়া বাজারে তারকা সংঘ নামে একটি ক্লাবে মঙ্গলবার দিবাগত রাতে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত অভিযানে চালায়। এ সময় ওই ক্লাব থেকে তিনজনকে আটক এবং কিছুক্ষণ আগে খাওয়া মদের দুটি খালি বোতল ও কয়েকটি পানির খালি বোতল জব্দ করেছে র‌্যাব। ওই ক্লাবে মদের আসর বসানোসহ বিভিন্ন অনৈতিক কার্যকলাপ হতো বলে র‌্যাবের কাছে অভিযোগ ছিল।

সাজাপ্রাপ্তরা হলেন, সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ ফখরুল আলম লিটু (৫০), কেন্দুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও স্থানীয় বাংলাদেশ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মাসুদ রানা টিক্কি (৪৫) এবং ইউনিয়ন যুবলীগ নেতা আমিনুল ইসলাম রতন (৩২)। তারা সবাই কেন্দুয়া বাজার এলাকার বাসিন্দা।

র‌্যাব জামালপুর ক্যাম্পের সহকারী পুলিশ সুপার জুনাঈদ আফ্রাদ সাংবাদিকদের জানান, মদের আসরসহ বিভিন্ন অনৈতিক কার্যকলাপের অভিযোগে তারকা সংঘ থেকে আটক তিনজনকে ভ্রাম্যমাণ আদালতে সাজা দেয়ার পর তাদেরকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ