২৪ অক্টোবর ২০১৯

গফরগাঁওয়ে মাদরাসা ছাত্রকে অপহরণ : মুক্তিপণ দাবি

অপহৃত মাদরাসা ছাত্র আশিক - নয়া দিগন্ত

ময়মনসিংহের গফরগাঁওয়ে এক মাদরাসা শিক্ষার্থীকে অপহরণ করে মুক্তিপণ দাবি করেছে অপহরণকারীরা। অপহৃত মাদরাসা ছাত্রের নাম আশিক (১২)। সে পৌর শহরের রেলস্টেশন সংলগ্ন হিফজুল কোরআন মাদরাসার কিতাব খানার শিক্ষার্থী ও উপজেলার পাগলা থানার পাঁচবাগ ইউনিয়নের চৌকা গ্রামের সৌদি প্রবাসী আলতাফ হোসেনের ছেলে। এ অপহরণে ঘটনায় অপহৃত আশিকের মা জোসনা বেগম বাদী হয়ে শনিবার রাতে গফরগাঁও থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

অপহৃত শিক্ষার্থীর মা জোসনা বেগম বলেন, আমার ছেলে আশিক পৌর এলাকার রেলস্টেশন সংলগ্ন হিফজুল কোরআন মাদরাসার বোর্ডিংয়ে থেকে লেখাপড়া করে। শনিবার সকাল ১১টার দিকে মাদরাসার এক শিক্ষক আমাকে মোবাইলে ফোন করে জানায়, আশিককে পাওয়া যাচ্ছে না। পরে আত্মীয়-স্বজনের বাড়ীসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে কোথাও আশিককে পাওয়া যায়নি। পরে শনিবার দুপুর ২টায় ০১৬৬০-১১২৬৮৮ নাম্বার থেকে ফোন করে একটি বিকাশ নাম্বারে ৩০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। পরে আমি আমার ছেলেকে ফিরে পেতে থানা পুলিশের সহায়তা চেয়ে থানায় একটি সাধারণ ডায়েরী করি।

গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার বলেন, মাদরাসায় শিক্ষার্থী নিখোঁজের ঘটনায় তার মা বাদি হয়ে থানায় সাধারণ ডায়েরী করেছেন। বিষয়টি তদন্ত করে মাদরাসা শিক্ষার্থীকে উদ্ধারের চেষ্টা চলছে।


আরো সংবাদ

সকল