২৪ অক্টোবর ২০১৯

ভালুকায় ব্যবসায়ীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

ময়মনসিংহের ভালুকায় হাত-পা বাঁধা অবস্থায় এক কাপড় ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। নিহত ব্যবসায়ীর নাম মহসিন শেখ (৫২)। তিনি উপজেলার পশ্চিম ঝালপাজা গ্রামের নুন্দিপাড়ার মৃত আইয়ূব আলী শেখের ছেলে। বৃহস্পতিবার দুপুরে নিজের বাড়ির বসতঘরের খাট তার লাশ উদ্ধার করা হয়।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে প্রতিবেশীরা মহসিনের গোয়ালঘরে গরুর ডাক শুনে বাড়িতে যায়। এসময় বাড়িতে কোন লোকজন না পেয়ে খোলা দরজা দেখে এগিয়ে গেলে খাটের উপর হাত-পা বাঁধা ও গলায় রুমাল পেচানো অবস্থায় মহসিনের লাশ দেখতে পায়। পরে থানায় খবর দিলে পুলিশ দুপুরেই লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহতের ছোট ভাই উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক রমজান আলী শেখ জানান, ছেলে মেয়েদের পড়াশুনার জন্য ভাবি তাদের দুই সন্তান নিয়ে ময়মনসিংহে বাসা ভাড়া নিয়ে থাকেন। রাতের কোনো এক সময় এ হত্যাকাণ্ডটি ঘটেছে।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, নিহত ব্যবসায়ীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যা রহস্যটি উদঘাটনের চেষ্টা ও মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ

সকল