১৯ নভেম্বর ২০১৯

গফরগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কাঠমিস্ত্রির মৃত্যু

ময়মনসিংহের গফরগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক কাঠমিস্ত্রির মৃত্যু হয়েছে। নিহত কাঠমিস্ত্রির নাম কামরুল ইসলাম (৩৫)। তিনি উপজেলার উস্থি ইউনিয়নের হাটপাড়া গ্রামের মৃত দুলাল শেখের ছেলে। রোববার সকালে এই ঘটনা ঘটে।

জানা যায়, রোববার সকাল সাড়ে ১০টার দিকে একই গ্রামের সাবেক মেম্বার শামছুউদ্দিনের বাড়িতে ঘর মেরামতের কাজ করছিলেন কাঠমিস্ত্রি কামরুল ইসলাম। এ সময় ঘরের উপর থেকে বিদ্যুতের তার ছিড়ে পড়লে ঐ তারে স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান কামরুল।

পাগলা থানার ওসি মোহাম্মদ শাহিনূজ্জামান খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। ময়নাতদন্তের জন্য লাশ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হবে।


আরো সংবাদ

সাম্প্রদায়িক সম্প্রীতিজোরদারে বৌদ্ধ সম্প্রদায়ের প্রতি রাষ্ট্রপতির আহ্বান স্পিকার কম্বোডিয়া গেছেন আহছানিয়া মিশন স্বাস্থ্য সুরক্ষা ফোরামের যাত্রা শুরু হাবীবুল্লাহ বাহার কলেজে লিফট ছিঁড়ে আহত ১২ পরীক্ষার্থী আরামবাগ ফুটবল অ্যাকাডেমির কার্যনির্বাহী কমিটির সভা ও নির্বাচন পঞ্চম দিনে মেলায় ৩১১ কোটি টাকার রাজস্ব আয় রাস্তা নিয়ে বিরোধে আপন ভাইকে হত্যাচেষ্টার অভিযোগ এসআই পদে চাকরির প্রলোভন অর্থ আত্মসাৎ ভুয়া স্বরাষ্ট্র সচিব আটক ট্রাফিক আইনের প্রতি শ্রদ্ধাশীল করতেই জরিমানা বাড়ানো হয়েছে : ডিএনসিসি মেয়র হুইপ এমপি আমলাসহ আরো ১১৮ জনের হিসাব তলব আমিরাতের বড় বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর

সকল