১৪ নভেম্বর ২০১৯

আড়াই বছরের সন্তানসহ ১৩ দিন ধরে নিখোঁজ মা

-

নিখোঁজের ১৩ দিনেও সন্ধান মেলেনি মা ছেলের। গত ৯ অক্টেবর সকাল ১১ টার পর নিজ বাড়ী থেকে নিখোঁজ হয় হালিমা বেগম (২৫) ও তার আড়াই বছর বয়সি শিশু সন্তান সাজ্জাদ হোসেন।

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের গদা কেশবা গ্রামের আনিছুল ইসলামের স্ত্রী ও সন্তান তারা । এ ঘটনায় আনিছুল ইসলাম বাদী হয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

সরেজমিন ও পুলিশ জানায়, হালিমা বেগম ও তার ছেলে সাজ্জাদ হোসেন সকাল ১১টার দিকে নাস্তা খাওয়ার পর বাড়ী থেকে নিখোঁজ হয়। গত ১৩ দিনে তাদের সন্ধান মেলেনি। সন্ধান না পাওয়ায় পরিবারের লোকজন দিশেহারা হয়ে পরেছে।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনর্চাজ হারুন অর রশিদ বলেন, দেশের বিভিন্ন থানায় ম্যাসেজ পাঠানো হয়েছে। শীঘ্রই হয়ত সন্ধান পাওয়া যাবে।

 


আরো সংবাদ

বাবরি মসজিদ পুনর্নির্মাণের দাবি খেলাফত মজলিসের কেরানীগঞ্জের অবৈধ কারখানাগুলোয় র্যাবের টানা অভিযান আজ আয়কর মেলা শুরু খালেদা জিয়ার বিরুদ্ধে জন্মদিন পালনের মামলার শুনানি ২৫ নভেম্বর মুন্সীগঞ্জ আ’লীগের সভাপতিসহ কয়েক নেতার বিরুদ্ধে দুদকে অভিযোগ রোহিঙ্গাদের নিয়ে প্রামাণ্য চলচ্চিত্র ৮০০০ আসামির তালিকা তুলে দেয়া হলো জনপ্রতিনিধিদের হাতে প্রধান বিচারপতিকে মোদির কৃতজ্ঞতাই জানান দেয় রায় পূর্বপরিকল্পিত : সুশীল ফোরাম সিদ্ধিরগঞ্জে মেঘনা তেলের ডিপোতে শ্রমিকদের কর্মবিরতি রাঙ্গা ক্ষমা চাইলেন এবার সংসদে ভূ-কৌশলগত বিরোধ নয় সুষ্ঠু প্রতিযোগিতা চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী

সকল