১২ ডিসেম্বর ২০১৯

অফিসে বসে ইয়াবা সেবনকারী সেই ভূমি কর্মকর্তা প্রত্যাহার

সমীর কুমার চক্রবর্তীর এ ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল হয় - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের ফুলপুর উপজেলার সেই ‘ইয়াবা’ সেবনকারী ভূমি অফিসের প্রধান সহকারী কাম হিসাব রক্ষক সমীর কুমার চক্রবর্তীকে প্রত্যাহার করা হয়েছে। তার বিরুদ্ধে ভূমি অফিসে বসে ‘ইয়াবা’ সেবনের ভিডিও ভাইরাল হওয়ার পর প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হয়।

ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শের মাহাবুব মুরাদ নয়া দিগন্তকে জানান, বৃহস্পতিবারই ভূমি অফিসের সেই প্রধান সহকারী কাম হিসাব রক্ষক সমীর কুমার চক্রবর্তীকে প্রত্যাহার করে জেলা প্রশাসনে সংযুক্ত করা হয়েছে। একই সাথে ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলামকে তদন্তপূর্বক শিগগিরই প্রতিবেদন দাখিলের জন্য বলা হয়েছে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর ওই কর্মকর্তার বিরুদ্ধে প্রশাসনিক পদক্ষেপ গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

গত বৃহস্পতিবার ভূমি অফিসের প্রধান সহকারী কাম হিসাব রক্ষক সমীর কুমার চক্রবর্তীর ‘ইয়াবা’ সেবনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক তোলপাড় হয়। ওই ভিডিওতে দেখা যায়, ফুলপুর ভূমি অফিসের চেয়ারে বসে তিনি (সমীর কুমার চক্রবর্তী) ইয়াবা সেবন করছেন। তাকে একজন সহযোগিতা করছেন।

বিষয়টি জেলা প্রশাসকের নজরে আসে এবং তিনি সমীর কুমার চক্রবর্তীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য অতিরিক্ত জেলা প্রশাসককে (রাজস্ব) নির্দেশ দেন।


আরো সংবাদ