০৭ ডিসেম্বর ২০১৯

গফরগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মায়ের কোলেই শিশু নিহত

মায়ের কোলেই মৃত্যু হয় সিনহা আক্তারের - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের গফরগাঁওয়ে গতকাল শনিবার বিকালে লংগাইর গ্রামের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই আড়াই বছর বয়সী সিনহা আক্তার নামে এক শিশু নিহত হয়েছে।

সে উপজেলার লংগাইর ইউনিয়নের লংগাইর গ্রামের সোহেল মিয়া ও সুফিয়া বেগম দম্পত্তির শিশুকন্যা।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শনিবার উপজেলার লংগাইর গ্রামের বালিকা প্রাথমিক বিদ্যালয় এলাকায় মোড়ল বাড়ির সামনে পিডিবির একটি সার্ভিস তার দীর্ঘ সময় ধরে ছিঁড়ে রাস্তার উপর পড়েছিল। এলাকাবাসী বিদ্যুৎ বিভাগকে বার বার অবহিত করলেও বিদ্যুৎ বিভাগ ছেড়া তারটি রাস্তা থেকে সরায়নি। সুফিয়া বেগম বিকাল সাড়ে পাঁচটার দিকে তার মেয়েকে কোলে করে নিয়ে নিজ বাড়ি থেকে মোড়ল বাড়ি যাওয়ার পথে এই ছেড়া তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়। সুফিয়া বেগমের কোলে থাকা তার আড়াই বছর বয়সী সিনহা আক্তার মায়ের সাথে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মায়ের কোলেই মারা যায়। পরে বাড়ির লোকজন দ্রুত সুফিয়া বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। সুফিয়া খাতুনের অবস্থাও আশংকাজনক।

পাগলা থানার ওসি মো: শাহিনুজ্জামান জানায়, এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

২ বছরে শতাধিক ‘এনকাউন্টার’ উত্তর প্রদেশ পুলিশের বগুড়া জেলা আওয়ামী লীগের নতুন সভাপতি মজনু, সম্পাদক রিপু আওয়ামী লীগ দেশের মানুষকে হাইর্কোট দেখাচ্ছে : না’গঞ্জ মহানগর যু্বদল ১০ বছর পর পাকিস্তান টেস্ট দলে ফাওয়াদ বিচার মানে প্রতিশোধ নয় : ভারতের প্রধান বিচারপতি আমার কর্মীর গায়ে আচড় দিয়ে ১ ঘণ্টা কেউ আরামে ঘুমাতে পারবে না : শামীম ওসমান অনুপ্রবেশের সময় মহেশপুর সীমান্তে নারী ও শিশুসহ আটক ১৫ ইরানের উপর চাপ প্রয়োগ বন্ধে আমেরিকার প্রতি চীনের আহ্বান নিলামে বিক্রি হলো পেলের শেষ জার্সি, দেখে নিন দাম কত ডুবে যাওয়া ছোট বোনকে বাঁচাতে গিয়ে বড় বোনেরও মৃত্যু অস্ট্রেলিয়ায় আবার দাবানল

সকল