১১ ডিসেম্বর ২০১৯

ড্রাইভিং লাইসেন্স : হালুয়াঘাট পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ

-

ময়মনসিংহের হালুয়াঘাটে মোটরসাইকেল চালকরা যাতে সহজেই ড্রাইভিং লাইসেন্স পেতে পারে এবং সড়ক ও পরিবহন (বিআরটিএ) নতুন আইন সঠিকভাবে মেনে চলতে পারে সেজন্য পুলিশ প্রশাসনের উদ্যোগে ব্যতিক্রমী পদক্ষেপ নিয়েছেন হালুয়াঘাট সার্কেল এএসপি আলমগীর পিপিএম। এজন্য বিনামূল্যে প্রায় দু’হাজার চালকের মাঝে ড্রাইভিং লাইসেন্সের ফরম বিতরণ করা হয়েছে।

আজ বুধবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত থানা চত্বরে সুশৃংখলভাবে ফরম জমা নেয়া হয়।

এএসপি আলমগীর উপস্থিত সকল আবেদনকারীদের উদ্দেশে বলেন, লাইসেন্সের পরবর্তী কার্যক্রম সহজ করার জন্য প্রযোজনীয় সকল ধরণের ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র খায়রুল আলম ভূঞা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান, ওসি বিপ্লব কুমার বিশ্বাস প্রমুখ।


আরো সংবাদ

ভিপি নুরের বিরুদ্ধে মানহানির মামলায় তদন্তের নির্দেশ অনুমতি ছাড়া বিদেশী শিক্ষার্থী ভর্তি করা যাবে না ডাকসুর উদ্যোগে ঢাবিতে বইমেলা শুরু স্পিকারের সাথে তুরস্কের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ নতুন রঙে মুদ্রিত ৫০ টাকা মূল্যমানের ব্যাংক নোট চালু ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষা শুরু ৪ জানুয়ারি এনামুল বাছিরের জামিন আবেদন উত্থাপিত হয়নি মর্মে খারিজ রোহিঙ্গাসহ বিভিন্ন ইস্যুতে বাংলাদেশের উদ্বেগ জানালেন সেনাপ্রধান মিয়ানমারের সেনা কর্মকর্তাদের ওপর নতুন নিষেধাজ্ঞা কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতি : সভাপতি আরিফ সম্পাদক সাজ্জাদ আবারো এক বছরের চুক্তিতে প্রেস কাউন্সিল চেয়ারম্যান মমতাজ উদ্দিন

সকল