১১ ডিসেম্বর ২০১৯

নালিতাবাড়ীতে ইয়াবাসহ ২ সাবেক নারী ইউপি সদস্য গ্রেফতার

-

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ভেদীকুড়া আমবাগান বাজার এলাকা থেকে ৫০ পিস ইয়াবাসহ রামচন্দ্রকুড়া ইউনিয়নের সাবেক দুই নারী ইউপি সদস্যকে বুধবার রাতে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেলে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল নালিতাবাড়ী ইউনিয়নের আমবাগান বাজারের কাছে অবস্থান নেয়। সন্ধ্যার দিকে ৫নং রামচন্দ্রকুড়া ইউনিয়ন পরিষদের সাবেক সংরক্ষিত নারী ইউপি সদস্য কেরেঙ্গাপাড়া গ্রামের ফেরদৌসী বেগম (৩৮) ও সাবেক দুই বারের নারী ইউপি সদস্য বিশগিরিপাড়া গ্রামের মাহমুদা পারভিন ঝর্ণা (৪৫) রিকশাযোগে নালিতাবাড়ী আসছিলেন। এসময় নারী পুলিশ সদস্য দিয়ে তাদের চ্যালেঞ্জ করে তল্লাশি চালালে ফেরদৌসীর কাছ থেকে ৫০ পিস ইয়াবা জব্দ করা হয়। পরে উভয়কে আটক করে শেরপুর ডিবি পুলিশের কার্যালয়ে নেয়া হয়। এ ব্যাপারে উভয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেরপুর ডিবি পুলিশের ভরপ্রাপ্ত কর্মকর্তা মোখলেছুর রহমান জানান, আটককৃতরা ইয়াবা ব্যবসার সাথে জড়িত। তাদের গ্রেফতার দেখিয়ে নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ

ভিপি নুরের বিরুদ্ধে মানহানির মামলায় তদন্তের নির্দেশ অনুমতি ছাড়া বিদেশী শিক্ষার্থী ভর্তি করা যাবে না ডাকসুর উদ্যোগে ঢাবিতে বইমেলা শুরু স্পিকারের সাথে তুরস্কের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ নতুন রঙে মুদ্রিত ৫০ টাকা মূল্যমানের ব্যাংক নোট চালু ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষা শুরু ৪ জানুয়ারি এনামুল বাছিরের জামিন আবেদন উত্থাপিত হয়নি মর্মে খারিজ রোহিঙ্গাসহ বিভিন্ন ইস্যুতে বাংলাদেশের উদ্বেগ জানালেন সেনাপ্রধান মিয়ানমারের সেনা কর্মকর্তাদের ওপর নতুন নিষেধাজ্ঞা কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতি : সভাপতি আরিফ সম্পাদক সাজ্জাদ আবারো এক বছরের চুক্তিতে প্রেস কাউন্সিল চেয়ারম্যান মমতাজ উদ্দিন

সকল