২১ ফেব্রুয়ারি ২০২০

কাল গৌরীপুরে আসছেন আল্লামা শাহ্ আহমদ শফী

আল্লামা শাহ্ আহমদ শফী - ফাইল ছবি

আগামীকাল শনিবার একটি ইসলামী মহাসম্মেলনে যোগ দিতে ময়মনসিংহের গৌরীপুরে আসছেন বাংলাদেশ কওমী মাদরাসা শিক্ষা বোর্ড ও হাইয়্যাতুল উলয়ার চেয়ারম্যান, দারুল উলুম মইনুল ইসলাম হাটাজারীর মুহতামিম আল্লামা শাহ্ আহমদ শফী।

ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের পাশে অবস্থিত উপজেলার রামগোপালপুর গ্রামে জামিয়া রহমানিয়া দারুল উলুম মাদরাসায় বার্ষিক ইসলামী মহাসম্মেলনে তিনি প্রধান মেহমান হিসেবে উপস্থিত থাকার কথা নিশ্চিত করেছেন মাদরাসার শিক্ষা সচিব মুফতি আব্দুল গণি আওয়ার ইসলাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্থানীয় এমপি মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ।

এছাড়াও বয়ান করবেন ঢাকা উত্তরা গাউসুল আজম জামে মসজিদের খতিব মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী, মুফাসসিরে কোরআন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা মুফতি মুজীবুর রহমানসহ দেশবরেণ্য ইসলামী চিন্তাবিদগণ। সভাপতিত্ব করবেন মুহতামিম ও শায়খুল হাদিস আল্লামা আব্দুর রহমান হাফেজ্জী।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মাদরাসা সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হবে সকাল ৯টা থেকে। চলবে দুপুর দুইটা পর্যন্ত। দুপুর একটার আগেই আল্লামা শাহ্ আহমদ শফী হেলিকপ্টারযোগে সম্মেলনস্থলে উপস্থিত হয়ে বিশেষ মোনাজাত পরিচালনা করবেন।

অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) শাখের হোসাইন সিদ্দিকী বলেন, আল্লামা শাহ্ আহমদ শফীর উপস্থিতি ও ইসলামী মহাসম্মেলনকে কেন্দ্র করে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে গুরুত্ব সহকারে কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।


আরো সংবাদ