১৬ অক্টোবর ২০১৯

মহাস্থান নাটকের ‘গোরখনাথ’ মারা গেছেন

নাট্যকর্মী কির্ত্তনীয়া দ্বীপ - সংগৃহীত

মহাস্থান নাটকের গুরুত্বপূর্ণ চরিত্র ‘গোরখনাথ’ চরিত্রের অভিনেতা নাট্যকর্মী কির্ত্তনীয়া দ্বীপ (৩২) মারা গেছেন। রোববার গভীর রাতে তিনি মারা যান বলে জানিয়েছেন তার সহকর্মীরা।

পরে সোমবার দুপুর ১২টায় দ্বীপের লাশ রাজধানীর সেগুনবাগিচাস্থ শিল্পকলা একাডেমিতে নিয়ে আসা হয়। এরপর সেখানে তার সহকর্মীরা তার প্রতি শ্রদ্ধা জানান। পরে সাড়ে ১২টার দিকে তার বাড়ির উদ্দেশ্যে লাশবাহী গাড়ি যাত্রা করে।

নাট্যকর্মী রূপশ্রী চক্রবর্তী জানান, দ্বীপ মহাস্থান নাটকের গুরুত্বপূর্ণ চরিত্র ‘গোরখনাথ’ এ অভিনয় করেছিলেন। এছাড়া তিনি পদাতিক নাট্যসংগঠনের সদস্য ছিলেন। দ্বীপের বাড়ি নড়াইলের লোহাগড়া উপজেলায়।

মহাস্থান নাটকের সহকারী পরিচালক সম্রাট প্রমানিক জানান, দ্বীপ বেশ কিছুদিন থেকে হার্টের সমস্যায় ভুগছিলেন। কিন্তু গতকালও তিনি ছিলেন স্বাভাবিক। রাতে বিজয়নগরে অফিসেই কাজ করছিলেন। শেষ রাতের দিকে হঠাৎ তিনি অসুস্থতা বোধ করার পর এক বন্ধু দ্বীপকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ

বুয়েটে সন্ত্রাস ও সাম্প্রদায়িকতা রুখে দেয়ার শপথ বুয়েটে রাজনীতি নিষিদ্ধের বিপক্ষে ছাত্র সংগঠনগুলো সাভারে পৃথক স্থান থেকে নারী ও যুবকের লাশ উদ্ধার টাকা না দেয়ায় পুলিশ ফাঁড়িতে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ গণশপথের মধ্য দিয়ে বুয়েট শিক্ষার্থীদের মাঠের আন্দোলন সমাপ্ত নিখোঁজের ৪ দিন পর যুবকের লাশ উদ্বার : ৬ গারো আটক কুষ্টিয়ায় স্বামী হত্যা : দ্বিতীয় স্ত্রীসহ ৪ জনের ফাঁসি শ্রেণিকক্ষেই স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টা : শিক্ষককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ এরদোগানকে রাশিয়ায় আমন্ত্রণ জানালেন পুতিন আফগানিস্তানে মাদরাসার পাশে বিস্ফোরণ, শিশুসহ হতাহত ২৮ ঈশ্বরগঞ্জে ছুরিকাঘাতে শিক্ষার্থীর মৃত্যু, ছাত্রলীগ নেতা আটক

সকল