১৮ আগস্ট ২০১৯

মহাস্থান নাটকের ‘গোরখনাথ’ মারা গেছেন

নাট্যকর্মী কির্ত্তনীয়া দ্বীপ - সংগৃহীত

মহাস্থান নাটকের গুরুত্বপূর্ণ চরিত্র ‘গোরখনাথ’ চরিত্রের অভিনেতা নাট্যকর্মী কির্ত্তনীয়া দ্বীপ (৩২) মারা গেছেন। রোববার গভীর রাতে তিনি মারা যান বলে জানিয়েছেন তার সহকর্মীরা।

পরে সোমবার দুপুর ১২টায় দ্বীপের লাশ রাজধানীর সেগুনবাগিচাস্থ শিল্পকলা একাডেমিতে নিয়ে আসা হয়। এরপর সেখানে তার সহকর্মীরা তার প্রতি শ্রদ্ধা জানান। পরে সাড়ে ১২টার দিকে তার বাড়ির উদ্দেশ্যে লাশবাহী গাড়ি যাত্রা করে।

নাট্যকর্মী রূপশ্রী চক্রবর্তী জানান, দ্বীপ মহাস্থান নাটকের গুরুত্বপূর্ণ চরিত্র ‘গোরখনাথ’ এ অভিনয় করেছিলেন। এছাড়া তিনি পদাতিক নাট্যসংগঠনের সদস্য ছিলেন। দ্বীপের বাড়ি নড়াইলের লোহাগড়া উপজেলায়।

মহাস্থান নাটকের সহকারী পরিচালক সম্রাট প্রমানিক জানান, দ্বীপ বেশ কিছুদিন থেকে হার্টের সমস্যায় ভুগছিলেন। কিন্তু গতকালও তিনি ছিলেন স্বাভাবিক। রাতে বিজয়নগরে অফিসেই কাজ করছিলেন। শেষ রাতের দিকে হঠাৎ তিনি অসুস্থতা বোধ করার পর এক বন্ধু দ্বীপকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ

কলেজছাত্রীর শ্লীলতাহানির পর নগ্ন ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি নারায়ণগঞ্জ থেকে জিয়াউর রহমানের নাম মুছে ফেলতে চান সেলিম ওসমান কাশ্মির স্টাইল ভারতের অন্যান্য রাজ্যেও প্রয়োগ? গ্রেফতার হয়নি রিফাত হত্যার এজহারভুক্ত ৪ আসামী, ২২ আগস্ট অভিযোগপত্র দাখিল ‘শান্তি’র আহবান নিয়ে টেকনাফ থেকে তেতুলিয়া পদযাত্রায় শান্তি খুলনায় সহপাঠীকে ধর্ষণ মামলায় কর কমিশনারের ছেলে শিঞ্জন রিমান্ডে মন্ত্রণালয়গুলোকে অগ্রাধিকার ভিত্তিতে প্রকল্প গ্রহণের নির্দেশ প্রধানমন্ত্রীর শহিদুল আলমের মামলা স্থগিত রাখার নির্দেশ আপিল বিভাগের ছাত্রদলের মনোনয়ন ফরম শেষ! কিউইদের হারিয়ে লঙ্কানদের জয় অবশেষে পুলিশের হস্তক্ষেপে মুক্ত লোহাগড়ার সেই পরিবার

সকল