১৬ অক্টোবর ২০১৯

ধারাবাহিকে প্রথম মিলন-নাফিজা

ধারাবাহিকে প্রথম মিলন-নাফিজা -

কিছু দিন আগেই প্রচার শেষ হয়েছে সঞ্জিত সরকার ধারাবাহিক ‘মজনু একজন পাগল নহে’। এ নাটক প্রচার শেষ হতে না হতেই একই পরিচালকের আরেকটি ধারাবাহিক নাটক আজ থেকে আরটিভিতে প্রচার শুরু হচ্ছে। নাটকের নাম ‘চিটিং মাস্টার’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সঞ্জিত সরকার। আজ থেকে প্রতি বুধ, বৃহস্পতি ও শুক্রবার রাত ১০টায় আরটিভিতে নিয়মিতভাবে প্রচার হবে ধারাবাহিকটি। এই ধারাবাহিকে জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন আনিসুর রহমান মিলন ও ফারহানা মিলি।

ধারাবাহিকটিতে বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন ডা: এজাজুল ইসলাম, নাফিজা জাহান, নাদিয়া নদী, ফারুক আহমেদ, শামীমা তুষ্টি, মনিরা মিঠু, অ্যানি খান, আ খ ম হাসান, আরফান আহমেদ, প্রাণ রায়সহ আরো অনেকে।

নাফিজা জানান, এবারই প্রথম তিনি আনিসুর রহমান মিলনের সঙ্গে কোনো ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন। নাফিজা বলেন, ‘চিটিং মাস্টার ধারাবাহিকটির গল্প আমাদের সমাজের বর্তমান প্রেক্ষাপটের ওপর।


আরো সংবাদ

গণশপথের মধ্য দিয়ে বুয়েট শিক্ষার্থীদের মাঠের আন্দোলন সমাপ্ত নিখোঁজের ৪ দিন পর যুবকের লাশ উদ্বার : ৬ গারো আটক কুষ্টিয়ায় স্বামী হত্যা : দ্বিতীয় স্ত্রীসহ ৪ জনের ফাঁসি শ্রেণিকক্ষেই স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টা : শিক্ষককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ এরদোগানকে রাশিয়ায় আমন্ত্রণ জানালেন পুতিন আফগানিস্তানে মাদরাসার পাশে বিস্ফোরণ, শিশুসহ হতাহত ২৮ ঈশ্বরগঞ্জে ছুরিকাঘাতে শিক্ষার্থীর মৃত্যু, ছাত্রলীগ নেতা আটক ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ১৭ বছর ধরে অধ্যক্ষ ছাড়াই চলছে সৈয়দপুর সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজ স্কুলছাত্রী 'অপহরণ', প্রেমিকের বাবা গ্রেফতার মানবতাবিরোধী অপরাধ : এনএসআইয়ের সাবেক ডিজি ওয়াহিদুল হকের বিচার শুরু

সকল