Naya Diganta

ইউটিউব চ্যানেল নিয়ে কাজ করবেন ববি

ইউটিউব চ্যানেল নিয়ে কাজ করবেন ববি

মডেলিং থেকে অভিনয়ে আসার পর গত ঈদে প্রযোজক হিসেবেও অভিষেক হয়ে গেছে ইয়ামিন হক ববির। এবার মনযোগ দিয়েছেন ইউটিউব চ্যানেলের দিকে। নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ‘ববস্টার ফিল্মস’নামের একটি ইউটিউব চ্যানেলও খোলা হয়েছে। এ প্রসঙ্গে ববি বলেন, সময়ের সাথে প্রযুক্তি উন্নত হচ্ছে, পরিবর্তন হচ্ছে। যেখানে ইউটিউব অনেক বড় জায়গা দখল করে নিয়েছে। তাই আমার প্রযোজনা প্রতিষ্ঠানের নামে ইউটিউব চ্যানেল করেছি। এরইমধ্যে‘বিজলী’ও‘নোলক’ছবির গানগুলো প্রকাশ করেছেন।

তিনি বলেন, সবশেষ ‘নোলক’ ছবির গানগুলো দর্শকরা বেশ ভালোভাবে গ্রহণ করেছেন। বিশেষ করে ‘জলে ভাসা ফুল’, ‘চুপি চুপি’, ‘শীতল পাটি’ গানগুলো দর্শকরা এখনো দেখছেন। প্রতিদিনই চ্যানেলে ভিউ বাড়ছে।

এই চ্যানেলের সাবস্ক্রাইবারদের উদ্দেশ্যে ববি বলেন, প্রতিনিয়ত চ্যানেলটিতে ভালো কিছু দেয়ার জন্য কাজ করে যাচ্ছি। আগামিতে এই চ্যানেলের সাবস্ক্রাইবাররা বেশকিছু ভালো কনটেন্ট পাবেন।

সম্প্রতি তিনি একটি ভারতীয় বাংলা ছবিতে অভিনয় করেছেন। কলকাতার প্রোডাকশনের ছবিটির নাম ‘রক্তমুখী নীলা’। এ প্রসঙ্গে ববি বলেন,‘রক্তমুখী নীলা’র মাধ্যমে এবার কলকাতার ছবিতে অভিষেক হলো। এ ছবির গল্প, গান, অ্যাকশন এককথায় অসাধারণ’। এই ছবিতে ববির বিপরীতে সব্যসাচী মিশরা অভিনয় করেছেন। ছবির কাজ শেষ হয়েছে। এটি পরিচালনায় আছেন ভারতের জয়দীপ মুখার্জি।

এদিকে মুক্তির প্রতিক্ষায় রয়েছে ববি অভিনীত‘বৃদ্ধাশ্রম’ও ‘বেপরোয়া’নামের দুটি ছবি। বি হ্যাপি এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘বৃদ্ধাশ্রম’ নিয়ে তিনি বলেন, এ ছবিতে আমার বিপরীতে অভিনয় করেছেন সংগীতশিল্পী এসডি রুবেল। ২০১৫-২০১৬ সালের অনুদান পাওয়া এ ছবিটি পরিচালনা করেছেন স্বপন চৌধুরী।‘বেপরোয়া’ ছবিটি কোরবানির ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া। এতে ববির বিপরীতে অভিনয় করেছেন রোশান।

সদ্য হয়ে যাওয়া বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির নির্বাচনে অংশ নিয়ে কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসেবে জয়লাভ করেছেন ববি। এ প্রসঙ্গে তিনি বলেন, আর প্রথমবার প্রযোজক হিসেবে প্রার্থী হয়ে জয় পেয়েছি। এটা তো অনেক আনন্দের। কারণ প্রযোজক হিসেবে আমি নতুন।