Naya Diganta

ঈশ্বরগঞ্জে প্রাইভেট পড়তে গিয়ে ধর্ষণের শিকার ৪ বছরের শিশু

৫৫ বছর বয়সী ব্যক্তির ধর্ষণের শিকার হয়েছে ৪ বছরের শিশু

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে প্রাইভেট পড়তে গিয়ে শিক্ষকের বাসায় ধর্ষণের শিকার হয়েছে চার বছরের এক শিশু। ওই শিক্ষকের বাবা কর্তৃক শিশুটি ধর্ষিত হওয়ায় এলাকার অভিভাবকদের মাঝে ক্ষোভ বিরাজ করছে।

সোমবার দিবাগত রাতে শিশুটির বাবা ধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার পৌর সদরের স্থানীয় একটি কিন্ডারগার্টেনে ওই শিশুটি প্লে শ্রেণীতে পড়ছে। লেখাপড়ায় মনোযোগ বাড়াতে শিশুটিকে চরহোসেনপুর এলাকার একটি বাসায় টুম্পা নামের একজনের কাছে প্রাইভেট পড়তে দেয়া হয়। প্রতিদিনের মতো গত রোববার বিকেল ৫টায় প্রাইভেট পড়া শেষে শিশুটি বাসায় ফিরতে চায়। সে সময় ওই প্রাইভেট শিক্ষকের বাবা সুরঞ্জিত সরকার (৫৫) শিশুটিকে পাশের কক্ষে নিয়ে গিয়ে মুখ চেপে ধর্ষণ করে। পরে কাউকে কিছু না বলতে শিশুটিকে ভয় দেখায় ওই ধর্ষক।

শিশুটি ভয়ে কাউকে কিছু না বলে রাতে ঘুমিয়ে যায়। ওই দিন মধ্যরাতে ঘুমিয়ে থাকা শিশুটির পড়নের কাপড় নোংরা দেখে মায়ের সন্দেহ হলে শিশুটিকে জিজ্ঞাসাবাদ করে। মায়ের জিজ্ঞাসাবাদে শিশুটি ওই ধর্ষকের নাম বলে।

এ ঘটনা জানাজানি হলে স্থানীয় ভাবে বিষয়টি মিটমাটের চেষ্টা চালানো হয়। পুলিশ বিষয়টি টের পেয়ে শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে এলে শিশুটির বাবা ধর্ষক সুরঞ্জিতকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আহম্মেদ কবীর হোসেন জানান, এ ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।