Naya Diganta

মামা-ভাগিনার সংঘর্ষে আহত ৬

মামা-ভাগিনার সংঘর্ষে আহত ৬

মুন্সীগঞ্জের গজারিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে মামা-ভাগিনার মধ্যে সংঘর্ষের ঘটনায় একই পরিবারের চারজনসহ ৬ জন আহত হয়েছেন। বুধবার রাত ৮টার দিকে উপজেলার ইমামপুর ইউনিয়নের করিমখাঁ এলাকার মৃত. হাফিজ উদ্দিন ভুইয়ার বাড়িতে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-উপজেলার ইমামপুর ইউনিয়নের করিম খাঁ এলাকার মৃত. হাফিজ উদ্দিন ভুইয়ার ছেলে মোহাম্মদ আলী ভুইয়া (৫০), তার স্ত্রী রেজিয়া বেগম (৩৫), কালু মিয়া খাঁর ছেলে রন্টু মিয়া খাঁ (৬০), তার স্ত্রী খোদেজা বেগম (৪০), মৃত. মনিরুল ইসলাম খাঁনের ছেলে মো. মিজানুর রহমান খাঁন (৩০), তার স্ত্রী রহিমা আক্তার (২৬)।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত মঙ্গলবার সকালে সৌদি ফেরত আপন ভাগিনাকে বিমানবন্দর থেকে আনতে মোহাম্মদ আলী একটি মাইক্রোবাস ভাড়া করেন। পরে মাইক্রোবাসের সামনে বসাকে কেন্দ্র করে ভাগিনা মিজানুর রহমানের সঙ্গে কথা কাটাকাটি হলে মামা মোহাম্মদ আলীকে মাক্রোবাস থেকে নামিয়ে দেন তিনি।

আহত মোহাম্মদ আলী জানান, তিনি একজন সৌদি প্রবাসী। তিনি চিকিৎসার জন্য ছুটিতে বাড়িতে এসেছেন। তার মেয়ের জামাই সৌদি থেকে তার নামে পাঠানো কিছু মালামাল আনতে গেলে মিজান ও তার স্ত্রী রহিমা তার ওপরে হামলা করেন। পরে তার (মোহাম্মদ আলী) স্ত্রী, ছোট বোন ও বোন জামাই তাকে উদ্ধার করতে এলে তাদের ওপরও হামলা করা হয়।

এ বিষয়ে আহত মিজানুর রহমান জানান, তার মামা লোকজন নিয়ে পরিকল্পিত ভাবে লুটপাট করার জন্য এসেছিল। তাতে সে বাঁধা দেয়ায় তারা তার ওপর হামলা করে পালিয়ে যায়।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ জানান, ঘটনাটি শুনেছি। আহত সকলেই গজারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত রয়েছে। দুই পক্ষ থেকেই দুটি অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।