১৯ জুলাই ২০১৯

রাশিয়ায় বিদ্যুৎকেন্দ্রে আগুন

-

রাশিয়ার রাজধানী মস্কোর একটি বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল বৃহস্পতিবার সকালের দিকের এই অগ্নিকাণ্ডে ৬ থেকে ৯ জনের আহত হওয়ার তথ্য পাওয়া গেছে। দেশটির জ্বালানিবিষয়ক মন্ত্রীর বরাতে এসব তথ্য পাওয়া গেছে।
মস্কোর উত্তর-পূর্বাঞ্চলের মিতিশচি জেলার ২৭ নম্বর তাপবিদ্যুৎ কেন্দ্রে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। ওই এলাকার আকাশে প্রচুর পরিমাণে কালো ধোঁয়া উড়তে দেখা যায়। রুশ সংবাদমাধ্যম আরআইএ স্থানীয় এক প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে বলছে, মিতিশিচির আকাশে ৫০ মিটার ওপরে ধোঁয়া উড়েছে।
দেশটির জরুরি সার্ভিস তাপবিদ্যুৎ কেন্দ্রের এই আগুন নিয়ন্ত্রণে আনার জন্য ঘটনাস্থলে অন্তত দেড় শ’ ফায়ার সার্ভিসের কর্মী মোতায়েন করেছে। এ ছাড়া ফায়ার সার্ভিসের কয়েক ডজন গাড়ি, হেলিকপ্টার ও ট্রেনও মোতায়েন করা হয়েছে। তবে আবাসিক এলাকায় আগুন ছড়িয়ে পড়ার কোনো শঙ্কা নেই বলে জানিয়েছেন জরুরি সার্ভিসের এক কর্মকর্তা। ঘণ্টাখানেকের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আসবে বলে আশা প্রকাশ করেছেন তিনি।

 


আরো সংবাদ

যমুনার পানি বিপদসীমার ৯৯সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত লন্ডনের উদ্দেশে ঢাকা ত্যাগ প্রধানমন্ত্রীর পাগলি ১১ সন্তানের মা হলেও বাবা হলেন না কেউ ফিলিস্তিন যেতে নেতানিয়াহুর অনুমতি লাগবে মার্কিন মুসলিম এমপিদের! রাণীনগরের সেই বেড়িবাঁধ ভেঙ্গে ৩টি গ্রাম প্লাবিত : পানিবন্দি প্রায় ১৫ হাজার মানুষ ৩ ঘন্টা পর সারা দেশের সাথে সিলেটের ট্রেন চলাচল স্বাভাবিক বিশ্বকাপ বাছাইপর্ব : আফগানিস্তান যেতে হবে বাংলাদেশ দলকে? আইনি পথ ছাড়া বেগম জিয়ার মুক্তির কোনো বিকল্প পথ নেই : তথ্যমন্ত্রী আকিকার গুরুত্ব ও নিয়ম কানুন ইউপি সদস্যকে অপহরণ করে টাকা আদায়, পুলিশ নিতে চায় চুরির মামলা দুদক চেয়ারম্যানের সাথে ভিন্ন মত ওবায়দুল কাদেরের

সকল