২১ সেপ্টেম্বর ২০১৯

সাহেব আলী অ্যাকাডেমি এলামনাই এসোসিয়েশন গঠিত সভাপতি আলাউদ্দিন সম্পাদক মিন্টু

-

ময়মনসিংহের পাগলা থানার ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ সাহেব আলী অ্যাকাডেমি এলামনাই এসোসিয়েশন গঠন করা হয়েছে। সম্প্রতি ঢাকার মিরপুরে এক অনুষ্ঠানে ব্যবসায়ী আলাউদ্দিনকে সভাপতি ও বাংলাদেশ বেতারের উপ-পরিচালক নাজমুল হুদা মিন্টুকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যদের আংশিক কমিটি গঠন করা হয়েছে।

এছাড়াও সাইদুর রহমান দেওয়ান ও এ কে এম শফিকুল আলমকে সহ-সভাপতি, ডা. আলমগীর মোস্তাক আহমেদ শাকিলকে যুগ্ম-সম্পাদক, আবদুস সালাম ও এখলাসুর রহমান কবিরকে সাংগঠনিক সম্পাদক এবং শামছুল আলম, এ কে এম শহীদুল্লাহ, কেফায়েত উল্লাহ (ওয়াকফিল মাস্টার) ও আবদুল হামিদকে কার্যনির্বাহী সদস্য নির্বাচিত করা হয়েছে। উল্লেখ্য, ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানায় অবস্থিত সাহেব আলী একাডেমি ১৯৭১ সালে প্রতিষ্ঠিত হয়।

ঐতিহ্যবাহী এ প্রতিষ্ঠানের সাবেক শিক্ষার্থীরা কৃতিত্বের সাথে বিভিন্ন ডিগ্রি অর্জন করে দেশ সেবায় নিয়োজিত রয়েছেন।


আরো সংবাদ

ইয়েমেনের হুদাইদায় সামরিক অভিযান শুরু সৌদি জোটের জি কে শামীমের অবিশ্বাস্য উত্থান গণতন্ত্র-খালেদা জিয়ার মুক্তি দাবিতে কঠোর আন্দোলন চান আইনজীবীরা ইফায় নতুন করে উত্তেজনা বোর্ডের সিদ্ধান্ত অমান্য করে কর্মকর্তা বদলি ও শোকজ আওয়ামী লীগের অনেকে দেশ ছেড়ে পালানোর চেষ্টায় যাকে ধরা হবে তাকেই বহিষ্কার : যুবলীগ চেয়ারম্যান তরুণীসহ গ্রেফতার ২০, বিপুল মাদক ও টাকা জব্দ ইরানের ন্যাশনাল ব্যাংকে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আশা করি খেলাঘরের আন্দোলন সফলভাবে এগিয়ে যাবে : ড. আনিসুজ্জামান ধানমন্ডি ক্লাবে র‌্যাবের অভিযান বশেমুরবিপ্রবিতে ভিসির পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের অনশন চলছে

সকল