১৭ সেপ্টেম্বর ২০১৯

কৃষিবিদ গ্রুপের ইফতার পার্টি এবং পুরস্কার প্রদান অনুষ্ঠান

-

রাজধানীর মিরপুরে অবস্থিত পুলিশ কনভেনশন হলে কৃষিবিদ গ্রুপের উদ্যোগে শনিবার কৃষিবিদ ও শেয়ার হোল্ডারদের মেধাবী সন্তানদের পিএসসি, জেএসসি, এসএসসি ও এইচএসসি পরীক্ষায় অসামান্য ফলাফলের স্বীকৃতি হিসেবে পুরস্কার বিতরণী ও ইফতার পার্টির আয়োজন করা হয়।

অনুষ্ঠানে মালয়েশিয়ার ভারপ্রাপ্ত হাইকমিশনার আমির ফরিদ আবু হাসান প্রধান অতিথি ছিলেন। তিনি এই অনুষ্ঠানের প্রশংসা করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক ভিসি ও কৃষিবিদ গ্রুপের চেয়ারম্যান ড. রফিকুল ইসলাম সরকার।

ভারপ্রাপ্ত হাইকমিশনার আমির ফরিদ আবু হাসান বলেন, মালয়েশিয়ার সাথে বাংলাদেশের দীর্ঘকাল ধরে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। বর্তমানে মালয়েশিয়ায় লাখেরও বেশি বাংলাদেশী শ্রমিক কাজ করছে, এর সংখ্যা প্রতিবছর বাড়ছে। মালয়েশিয়া সরকার তাদের কৃষি প্রকল্পগুলোর পরিচালনা ও উন্নয়নের জন্য দক্ষ ও অভিজ্ঞ কৃষিবিদ ও কৃষকদের নিয়মিত স্বাগত জানায়।

আমির ফরিদ আবু হাসান কৃষিবিদ গ্রুপের উদ্যোগে বিভিন্ন কৃষিভিত্তিক ব্যবসাপ্রতিষ্ঠান গড়ে তোলা ও বাংলাদেশের আর্থ সামাজিক উন্নয়নে ব্যাপক অবদান রাখায় কৃষিবিদ গ্রুপের প্রশংসা করেন। সেই সাথে মেধাবী শিক্ষার্থীদের অসামান্য অবদান ও পুরুস্কার অর্জনের জন্য অভিনন্দন জানান।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক, বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তা, বিশিষ্ট ব্যবসায়ী ব্যক্তিত্ব, কৃষিবিদ গ্রুপের শেয়াহোল্ডার ও কৃষিবিদ বহুমুখী সমবায় সমিতির সম্মানিত সদস্যবৃন্দ, ডিএইএর সাবেক ডিজিও কৃষি ফাউন্ডেশনের চেয়ারম্যান, বীরমুক্তিযোদ্ধা কৃষিবিদ মো: তারিক হাসান ও বিখ্যাত কৃষিবিজ্ঞানী ও কৃষিবিদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ড. মো: আলী আফজাল।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ

শ্রীপুরে বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত মানুষকে যতটা আপন মনে হয় ততটা আপন নয়, শোভনকে জারিন সৌদি তেল স্থাপনায় হামলার পর মধ্যপ্রাচ্যে আরেকটি যুদ্ধ আসন্ন? কিশোর গ্যাং : যেভাবে গড়ে ওঠে দুর্ধর্ষ কিশোর অপরাধীদের দল সৌদিতে ড্রোন হামলা : বিনা প্রমাণে কাউকে দোষারোপ না করতে চীনের আহ্বান পরিস্থিতি পর্যবেক্ষণে কাশ্মিরে যাওয়ার ঘোষণা ভারতের প্রধান বিচারপতির জাবি ভিসির অনিয়ম খতিয়ে দেখবে ইউজিসি পশ্চিমবঙ্গে এনআরসি হলে দিলিপ ঘোষকে যশোহর পাঠিয়ে দেবো তিন হাজার ৫ কোটি টাকা রাষ্ট্রের ক্ষতি ওমরাহর খরচ বাড়ছে, সৌদি ফি নিয়ে ধূম্রজাল রোমের রাস্তায় কুড়িয়ে পাওয়া অর্থ ফেরত দিয়ে আলোচিত বাংলাদেশী তরুণ

সকল