২৩ আগস্ট ২০১৯

বৃহস্পতিবারের মধ্যে দিনকালে চাকরিচ্যুতদের পূর্ণবহালের দাবি ডিইউজের

-

দৈনিক দিনকাল পত্রিকার মফস্বল সম্পাদক আনোয়ারুল কবীর বুলু ও সিনিয়র সাব-এডিটর সৈয়দ আকরামের চাকরিচ্যুতির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) নির্বাহী পরিষদ।

বুধবার ডিইউজে সভাপতি কাদের গনি চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাহী পরিষদের সভায় এই চাকুরিচ্যুতির ঘটনাকে দৈনিক দিনকালে অনাকাঙ্খিত সংকট সৃষ্টির এক গভীর ষড়যন্ত্র বলে অভিমত ব্যক্ত করা হয়।

ডিইউজের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, নির্বাহী পরিষদ দিনকাল বিরোধী ষড়যন্ত্রে ভারপ্রাপ্ত সম্পাদক রেজোয়ান সিদ্দিকীর ভূমিকায় গভীরভাবে উদ্বিগ্ন ও মর্মাহত। ডিইউজে বৃহস্পতিবারের মধ্যে চাকুরিচ্যুতির আদেশ প্রত্যাহার ও চাকরিচ্যুতদের বকেয়া বেতন ভাতা পরিষদের জোর দাবি জানায়। অন্যথায় আগামী শনিবার দৈনিক দিনকাল কার্যালয়ে ডিইউজের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হবে এবং সেখানে সমাবেশ থেকে বৃহত্তর কর্মসূচি ঘোষণা করা হবে।

সভায় উপস্থিত ছিলেন ডিইউজে সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, শাহীন হাসনাত, আনোয়ারুল কবির বুলু, এনফানুল হক নাহিদ, দিদারুল আলম, গাজী আনোয়ারুল হক, দেওয়ান সুলতানা, আবুল কালাম, রফিক লিটন নির্বাহী পরিষদের ও অন্যান্য নেতৃবৃন্দ এবং বিভিন্ন ইউনিট প্রধান। 


আরো সংবাদ